Monday, August 13, 2012

আপুর ভোদা ০২

আপু এইবার মনে হয় রেগে গিয়ে বল্লো আমার ভোদার ভিতর তোর ধন দে,
এই কথা শুনে আমার ধন আরো মোটা হতে থাকল,
আমিও আর দেরি না করে,
ভোদার মুখে লাগিয়ে দিলাম এক ঠাপ,
এক ঠাঁপে পুর ধন টাই প্রায় ঢুকে গেলো ভোদার ভিতর...
আপু বল্লো আস্তে,
আমিও আস্তে থেকে জরে জরে ঠাঁপাতে লাগলাম,
আপুও মাঝে মাঝে ভোদাটা উপর’র দিকে তুলে দিচ্ছিলো আমার আরো মজা লাগছিলো,
এই ভাবে প্রায় ২০ মিনিট ঠাপানোর পর দেখি আপুর ভোদা আমার ধন টা কামর দিয়ে কেটে নিবে মনে হচ্ছে,
আমিও চোদার গতি বারিয়ে দিলাম,
আপু আমাকে ধরে তার ভোদার রস ছারল...
আমিও কিছু সময় পর মাল আউট করলাম,
সব মাল-ই আপুর ভোদার ভিতর দিলাম...
সেই রাতে আরো এক বার আমরা ভাই-বোন চোদাচুদি করছিলাম...
এখনও করি...।্‌...
সব কাহিনি সময় পেলে বলব............

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete