Monday, August 13, 2012

কাজের মেয়েকে ১৩

আম্মু প্রচন্ড যন্ত্রনায় থরথর করে কেঁপে উঠে ডুকরে ডুকরে কাঁদতে লাগলো । শরীরের সমস্ত শক্তি এক করে পাছা দিয়ে সজোরে ধোটাকে কামড়ে ধরলো । পাছার গরমে ধোন যেন পুড়ে যাচ্ছে । মাল ধোনের আগায় চলে এসেছে । আমি এবার দাঁত মুখখিচিয়ে কোমর দুলিয়ে অসুরের শক্তিতে চুদতে আরম্ভ করলাম । প্রতিটা ঠাপে আম্মুর দেহ মুচড়ে মুচড়ে উঠছে ।
এক সময় সহ্য করতে না পেরে আম্মু বললো , “ শুভ তোর কখন হবে ? ”
- “ যখন হবে তখন ভালোভাবেই টের পাবে । ”
আমি মাঝেমাঝে আস্তে আস্তেঠাপাচ্ছি কিন্তু পরক্ষনেই নির্মম ভাবে লম্বা লম্বা ঠাপ মেরে ধোনপাছায় ঢুকিয়ে আম্মুর খবর করে দিচ্ছি । একমাত্র আম্মুই জানে তার কি পরিমান কষ্ট হচ্ছে , সে জবাই করা পশুর মতো ছটফট করছে আর গলা ফাটিয়ে চেচাচ্ছে । আম্মুর চিৎকারে আমার উত্তেজনা আরো বেড়ে যাচ্ছে । আমি ষাড়ের মতো আম্মুর নরম পাছা চুদতে চুদতে খিস্তি আরম্ভ করলাম ।
- “ ও রে চুদমারানী খানকী মাগী রে...... , তোর পাছায় এতো সুখ কেন রে......... , তোকে আমার পাছা চোদানী বৌ বানাবো রে...... । খা বেশ্যা মাগী খা , পাছায়ছেলের রাম ঠাপ খা । ও রে শালী রে তোর পাছা চুদে অনেক মজা পাচ্ছি রে । ছেলের চোদন খাওয়ার অনেক শখ , আজকে তোর ছেলে চুদে চুদে তোর টাইট পাছা ফাটিয়ে দিবে ।
আম্মুও খিস্তি শুরু করলো ।
- “ ও রে বানচোদ শালা । তোর লজ্জা করে না মায়েরপাছা চুদছিস । চোদার এতো শখ থাকলে গুদ চোদ । মা চোদানী হারামীটা আমাকে মেরে ফেললো রে......... ঐ কুকুর আস্তে ঠাপ দে । মায়ের পাছা ফাটাবি নাকি । তাড়াতাড়ি মাল আউট কর । ”
- “ শালী ঢ্যামনা মাগী । টাইট পাছা দিয়ে ধোন কামড়াতে থাক । ”
আম্মু এবার পাছার মাংসপেশী সংকুচিত করে অদ্ভুতভাবে ধোন কামড়ে ধরলো । আরো ১০ মিনিট খিস্তি করে রাম চোদন চোদার পর আমার সময় হয়ে গেলো । আমার সমস্ত শরীর টান টান হয়ে গেলো ।
- “ ও রে চুদমারানী খানকী মাগী রে...... ও রে ছেলে চোদানী বেশ্যা মাগী রে......... নে মাগী , ছেলের মালে পাছা ভরিয়ে ফেল । ”
- “ দে শালা । দেখি মায়ের পাছায় কতো মাল ঢালতে পারিস । ”
আমি প্রচন্ড বেগে ধোনটাকেপাছায় ঠেসে ধরতেই আম্মু থরথর কেঁপে উঠে জোরে পাছাদিয়ে ধোন কামড়ে ধরলো । পাছার ভিতরে ধোন ঝাকি খেতে লাগলো । বিচির থলি শক্ত হয়ে গেলো । আমার ধোনদিয়ে গরম থকথকে সাদা মালছিটকে ছিটকে আম্মুর পাছায় পড়তে লাগলো । আম্মু আরেকবার কেঁপে উঠে পাছা দিয়ে ধোনে কামড় দিলো । ধোনটাকে আম্মুর পাছায় ঠেসে ধরে গলগল করেমাল ঢালছি আর ঢালছি , আর শেষ হয়না । পাছার ভিতরটা ভরে গিয়ে এক সময় মাল উপচে পাছার বাইরে পড়তে লাগলো ।
এক সময় চোদন পর্ব শেষ হলো । আম্মু কাটা কলাগাছেরধপাস করে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়লো । আমিও আম্মুর উপরে শুয়ে পড়লাম । ধোন এখনো পাছায় ঢুকানো । ১৫ মিনিট পর আমি পাছা থেকে ধোন বের করলাম । পাছাদিয়ে এখনো মাল গড়িয়ে পড়ছে । আমি আম্মুকে চিৎ করে শোয়ালাম ।
- “ শুভ রে , এমন চোদন খেলে বাসর রাতেই তোর বৌ পালাবে । ”
- “ তোমার মতো ধামড়ী পাছার সেক্সি সুন্দরী চোদনবাজ বৌ থাকতে আমি আবার কেন বিয়ে করবো । তুমিই হবে আমার একমাত্র বৌ । প্রয়োজন হলে আব্বুকেডিভোর্স দাও । তারপর আমার সাথে সংসার শুরু করো । ”
- “ তাই করতে হবে । নইলে তোর চোদন খেয়ে তোর আব্বুর চোদনে আর মজা পাবোনা । তোর আব্বু যদি শম্পাকে নিয়েই থাকতে চায় । তাহলে তাকে ডিভোর্সদিয়ে তোকে বিয়ে করবো । ”
আমি আম্মুর পাছা মুছে দিলাম । আম্মু আমার ধোন মুছে দিলো । তারপর দুইজন দুইজনকে জড়িয়ে ঘুমিয়ে গেলাম । ‌
সকালে ঘুম থেকে উঠে দেখি আম্মু এখনো ঘুমাচ্ছে । রাতে আম্মুকে বলেছিলাম নেংটা হয়ে ঘুমাতে । আম্মুরাজী হয়নি । আমাকে বলেছে , নেংটা থাকলে সে ঘুমাতেপারেনা । শেষ পর্যন্ত আমি তাকে শুধু সায়া পরার অনুমতি দিয়েছি । তারপর আম্মুর দুই উরুর ফাকে একটা বালিশ ঢুকিয়ে দিয়েআম্মুকে কিছুটা উপুড়ের মতো করে সায়ার উপর দিয়েতার পাছায় ধোন ঘষতে ঘষতেঘুমিয়ে পড়েছি । সকালে ঐ অবস্থাতেই আমার ঘুম ভেঙেছে । আমার জাপটা জাপটিতে আম্মুর সায়া হাটু উপরে উঠে গিয়েছে । বালিশে ভর দেওয়ার কারনে আম্মুর পাছা পিছন দিকে উচু হয়ে রয়েছে । আমি সায়া কোমরের উপরে তুলে দিলাম । ওফ কি একখানা দুধেল সাদা নরম পাছা । পাছা দেখে মনে হচ্ছে কোন শিল্পী নিখুত হাতে আম্মুরপাছায় মাংস বসিয়েছে । ভারী পাছার দাবনা ছোট ফুটোটাকে আড়াল করে রেখেছে । সকাল বেলাতেই আম্মুর পাছা দেখে মনটা আনচান উঠলো । ভাবতে ভালো লাগছে এখন থেকে ইচ্ছা করলেই এই পাছা চুদতে পারবো । পাছাটাকে দুই দিকেফাক করে ধরলাম । বাদামী গোল ফুটোটা আমার দিকে ঢ্যাপঢ্যাপ করে তাকিয়ে আছে । যেন আমাকে বলছে , “ এখনো আমার ভিতরে তোমার ধোন ঢুকাচ্ছো না কেন । ”
আমি আম্মুকে জড়িয়ে ধরে আম্মুর পাছার ফুটোয় আঙ্গুল ঘষতে লাগলাম । ঘষাঘষিতে আম্মুর ঘুম ভেঙেগেলো । আম্মু তাড়াতাড়ি সায়া ঠিক করে শোয়া থেকে উঠে বসলো ।
- “ রেনু সোনা উঠলে কেন ? ”
- “ ঘরে যাই , দেখি তোরআব্বু কি করছে । ”
- “ এই সকাল বেলায় তোমার পাছাটা মারাত্বক সেক্সি দেখাচ্ছে । কাছে এসো আরেকবার তোমার পাছা চুদি । ”
- “ এখন আর নয় , আবার রাতে চুদিস । ”
- “ মাত্র একবার , প্লিজ না করো না । ”
- “ রাতে তুই আমাকে ৬ বার চুদেছিস । ৪ বার গুদে ২ বার পাছায় । তাতেও তোর সাধ মেটেনি । আমার ১২/১৩ বার রস খসেছে । আমার বুঝি ক্লান্তি বলে কিছু নেই । ”
- “ এখন একবার চুদতে দাও । সারাদিন আর বিরক্ত করবো না । ”

No comments:

Post a Comment