Monday, August 13, 2012

কাজের মেয়েকে ১৪

আম্মু বোধহয় আমার কথা শুনে লজ্জায় লাল হয়ে গেলো ।
- “ যাহ্‌ পৃথিবীর সব মহিলা এভাবেই পায়খানা করে । ”
- “ সবার কথা জানিনা , তোমারটা আলাদা । ”
- “ আমার কাজ শেষ । এতোক্ষন ধরে পায়খান করা দেখলি , এবার পাছা ধুয়ে দে ।
- “ দাঁড়াও আগে পাছা চুদি । ”
- “ এমা ছিঃ , তুই আমারগু লাগানো পাছা চুদবি । ”
- “ তাতে কি হয়েছে , চোদা শেষ করেই ধুই । ”
- “ ঠিক আছে বাবা তোর যা ইচ্ছা হয় কর ।
আমি উঠে আম্মুর পাছায় ধোন ঠেকালাম । একটু আগেই পায়খানা করার কারনে আম্মুর পাছার ফুটো অনেক নরম হয়ে আছে । তার উপর ধোনে চপচপ করে ক্রীম মাখানোয় ধোন খুব সহজেই পাছায় ঢুকে গেলো । আমি মাঝারি ঠাপে পাছা চুদছি আর আঙ্গুল দিয়ে গুদ খেচছি , মাঝে মাঝে ভগাঙ্কুর টিপছি । এর আগে কখনো আম্মুর গুদে পাছায় এক সাথে কিছু ঢুকেনি । আমিতৃতীয় বারের মতো আম্মুর পাছা চুদছি , পাছার ভিতরটা এখনো অনেক টাইট । আরো ১০/১২ বার পাছা না চোদা পর্যন্ত আম্মু পাছায় ব্যথায় পাবে , তারপর একটা সময় পাছা না চুদলে আম্মুরই ভালো লাগবে না । এদিকে আম্মু কি করবে বুঝতে পারছে না । পাছায় অসহ্য ব্যথা , গুদে অসহ্য সুখ ।
- “ জোরে শুভ জোরে আরোজোরে । ”
আমি পাছায় পরপর কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলাম । আম্মু প্রচন্ড ব্যথায় কঁকিয়ে উঠলো ।
- “ ওরে হারামজাদা , পাছায় ঠাপাতে বলিনি । জোরে গুদ খেচতে বলেছি । ”
আমি ঠাপের গতি কমিয়ে দিলাম । প্রায় ২০ মিনিট ধরে আম্মুকে ব্যথা দিয়ে পাছা চুদলাম , সুখ দিয়ে গুদ খেচলাম । আম্মু এর মধ্যে দুইবার পাছা ঝাকিয়ে গুদের রস খসিয়েছে ।
- “ শুভ তোর আর কতোক্ষন লাগবে । আমার পাছাতো ধীর ধীরে অবশ হয়ে যাচ্ছে । ”
- “ পাছা নরম করে রেখেছো কেন ? পাছা দিয়ে ধোন কামড়ে কামড়ে ধরো । ”
আরো ৫ মিনিট পাছা চুদে আম্মুকে বললাম , “ রেনু আমার হবে হবে করছে । ”
- “ তাহলে তুই গুদের ভিতরে জোরে জোরে আঙ্গুল নাড়া । আমি আরেকবার রস খসাই । ”
আমি জোরে জোরে গুদে আঙ্গুল ঘষে দিলাম । “ আম্মু ওওও......... ইস্‌স্‌স্‌স্‌......... গেলো......... গেলো......... আমার গেলো......... ” বলতে বলতে রস খসালো ।
চরম পুলকের সময় আম্মু এমন ভাবে পাছা দিয়ে ধোন কামড়ে ধরলো যে সেই কামড়ে আমার মাল আউট হয়েগেলো । আমি পাছা থেকে ধোন বের করে আম্মুর পাছা ও আমার ধোন ধুলাম । আম্মু কাপড় পরে নিজের ঘরের দিকে গেলো । আমিও একটু পর ফ্রেস হয়ে ডাইনিং রুমের দিকে রওনা হলাম ।
আব্বু আম্মুর ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় শুনলাম ।
আব্বু বলছে , “ কি রেনু শুভতোমাকে কেমন চুদলো ? ”
আম্মু বিড়বিড় করে বললো , “ শুভ তোমার থেকেও ভালো চোদে । ভাবছি এখন থেকে আমার গুদ পাছার দায়িত্ব শুভকেই দিবো । ”
- “ বাহঃ এক রাতেই শুভতোমকে অনেক কিছু শিখিয়েছে । তুমি এখন গুদ পাছা বলতে শিখেছো । ”
- “ শুভ আমাকে ৮ বার চুদেছে । তার মধ্যে দুইবারপাছাও চুদেছে । ”
- “ তুমি শুভর সামনে পাছাও ফাক করে দিয়েছো । ”
- “ তাতে তোমার কি ? এখন থেকে প্রতিদিন শুভ আমার গুদে ঠাপাবে , পাছায় ঠাপাবে । ”
- “ ভালোই হলো , আমারো শম্পাকে খুব ভালো লেগেছে । শম্পাও প্রতিদিন আমাকে দিয়ে চোদাতে চায় । এখন থেকে আমি শম্পাকে চুদবো । শুভ তোমাকে চুদবে । ”
নাস্তা খাওয়ার সময় আব্বু আমাদের সবাইকে ডেকে বললো , “ আমি এক রাতেই শম্পার শরীরটাকে ভালোবেসে ফেলেছি । এখন থেকে আমি রাতে শম্পার কাছে থাকবো । শুভ তোমার আম্মুও তোমার সাথে থাকতে চায় । তুমি ও তোমার আম্মুমিলে সিদ্ধান্ত নাও কি করবে । ”
আম্মু বললো , “ শম্পার ব্যাপারে বাইরের মানুষ কিজানবে ? ”
- “ সবাই জানবে শম্পাকে আমরা মেয়ে হিসাবে দত্তক নিয়েছি । কিন্তু সে আমার বৌএর মতো থাকবে । পরে ভালো ছেলে দেখে শম্পার বিয়ে দিবো । ”
- “ তাহলে শম্পা আমার সতীন হবে । ”
- “ শম্পা তোমার সতীন কেন হবে । তুমি আমার এক মাত্র স্ত্রী । আমি শুধু শম্পার দেহটাকে স্ত্রীর মত ভোগ করবো । ”
- “ আমি এই ব্যাপারটায় রাজী না । ”
- “ তাহলে রেনু কি করতে চাও ? ”
- “ তুমি আমাকে ডিভোর্স দাও । ”
আব্বু অবাক হয়ে গেলো । আম্মুকে বললো , “ তুমি ডিভোর্স চাইছো কেন ? ”
- “ আমি শুভকে স্বামী হিসাবে পেতে চাই । আমি শুভর সন্তানের মা হতেচাই । তুমি আমাকে ডিভোর্স দিলে তোমার ও আমার মধ্যে আর কোন সম্পর্ক থাকবে না । তখন আমি শুকে বিয়ে করবো । ”
- “ শুভকে বিয়ে করবে মানে । শুভ তোমার ছেলে । নিজের ছেলেকে কোন মা বিয়ে করে ? ”
- “ মা হয়ে ছেলেকে দিয়ে যখন চোদাতে পেরেছি , তখন ছেলেকে বিয়ে করতে দোষ কোথায় । তুমি শম্পাকেবিয়ে করো , শুভ আমাকে বিয়ে করবে । ”
- “ আমি শম্পার সাথেকথা বলে দেখি । ও কি বলে । ”
- “ তুমি ও শম্পা কিকরবে সেটা তোমাদের ব্যাপার । কালকেই আমাকে ডিভোর্স দিবে । ”
- “ ঠিক আছে । ”
আব্বু অফিসে চলে গেলো ।
- “ রেনু তুমি সত্যি কি আমাকে বিয়ে করবে ? ”
- “ তোর আব্বু শম্পাকে ভোগ করবে আর আমি কি বসে বসে দেখবো । আমার কি যৌবনের জ্বালা নেই । তুই আমাকে চুদবি ।
- “ বিয়ে না হলেও তো তোমাকে চুদবো । ”
- “ বিয়ে হলে তোর উপরে বৌ হিসাবে আমার একটাঅধিকার জন্মাবে । তখন ইচ্ছা করলেও তুই আমাকে ছেড়ে যেতে পারবি না । ”
- “ তাহলে আমরা একটা চুক্তি করি । রাত তোমার আরদিন আমার । ”
- “ রাত দিন এসবের মানে কি ? ”
- “ রাতে তুমি যতোবার চাইবে আমি তোমার গুদে ঠাপাবো । কিন্তু দিনে আমি যতোবার চাইবো তুমি আমার সামনে পাছা ফাক করে দিবে । আমি তোমার পাছা চুদবো । ”
আম্মু হাসতে হাসতে বললো , “ আমার পাছায় এত কি মজা আছে । ”
- “ মজা আছে দেখেই চুক্তি করতে চাইছি । ”
- “ ও রে পাগল , কোন চুক্তি দরকার নেই । চুক্তি করে কি হবে । বিয়ের পর আমি হবো তোর বৌ । বৌ রা চোদাচুদির ব্যপারে কখনো স্বামীকে না করে না ।

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete