Monday, August 13, 2012

কাজের মেয়েকে ০৪

যাইহোক আব্বু এখনো আম্মুরপাছায় ধোন দিয়ে গুতাগুতি করছে । আম্মুও ছাড়া পাওয়ার জন্য ধস্তাধস্তি করছে । কাতর স্বরে ছেড়ে দেওয়ার জন্যআব্বুকে অনুরোধ করছে ।
- “ ও গো কতো গুতাগুতিকরবে । অনেক হয়েছে এবার ছাড়ো । ”
- “ ঐ মাগী তোকে না চুপ থাকতে বললাম । ”
- “ ছিঃ নিজের বৌ এর সাথে কেউ এভাবে কথা বলে । ”
- “ কিসের বৌ । তুই একটা বাজারের বেশ্যা । তুইএকটা চুদমারানী খানকী মাগী । ”
- “ ঠিক আছে বাবা ঠিক আছে । আর এরকম করো না , তোমার ছেলে যাকে ইচ্ছা লাগাবে আমি কিছু বলবো না ।
- “ মাগী এতোক্ষনে লাইনে এসেছিস । আমার ছেলে যাকে খুশি চুদবে তুই চুপ থাকবি । এমনকি তোকেও যদি চোদে তখনো চুপ থাকবি । শুধু আমার ছেলে নয় আমিও যাকে ইচ্ছা তাকে চুদবো তুই কিছু বলবি না । ”
এই কথা শুনে আব্বুর প্রতিকৃতজ্ঞতায় আমার মন ভরে গেলো ।
আম্মু বললো , “ ঠিক আছে তোমরা বাবা ছেলে মিলে যাকে খুশি লাগাও আমি কিছুবলবো না , এবার আমাকে ছাড়ো । ”
- “ এতোক্ষন তোর পাছায় গুতিয়ে ধোন ঠাটাচ্ছে তার কি হবে । ”
- “ লাগাতে চাইলে সামনে দিয়ে লাগাও । ”
আব্বু আম্মুকে চিৎ করে শুইয়ে পা ফাক করে ধরে পচাৎ করে গুদে ধোন ঢুকিয়ে দিলো । শুরু হলো ঠাপের পর ঠাপ । আম্মু ওহ্‌হ্‌ আহ্‌হ্‌ করছে । ৭/৮ মিনিট ঠাপিয়ে আব্বু আম্মুর গুদে মাল আউট করলো । চোদাচুদি শেষ করে আব্বু আম্মু পাশাপাশি শুয়ে আছে ।
- “ এই রেনু শম্পাকে দেখলে কি মনে হয় সে এই বাড়িতে কাজ করে ।
- “ শুভর বন্ধুরা তো শম্পাকে শুভর ছোট বোন মনেকরে । হঠাৎ শম্পার প্রসঙ্গউঠলো কেন ? শুভর মতো তুমিওশম্পাকে লাগাবে নাকি ?
- “ ভাবছি একবার শম্পাকে চুদলে মন্দ হয়না । সেই বাসর রাতে তোমাকে চুদেছিলাম , তারপর তো আর কচি মেয়ে চোদা হয়নি । ”
এই কথা শুনে আব্বু উপরে আমার রাগ হলো । শম্পা আমারসম্পত্তি , আমিই শম্পার মালিক ।
আম্মু বললো , “ ইস্‌ কচি মেয়ে দেখলে জিভ দিয়ে পানি পড়ে । আমাকে লাগিয়েমন ভরে না , এখন ১৪ বছরের মেয়েটাকে নষ্ট করতে চাও ।
- “ নষ্ট যা করার শুভইতো আগে করেছে , আমি আর কি নষ্ট করবো । ”
- “ পুরুষদের লজ্জা ঘেন্না বলতে কিছু নেই । যেমেয়েকে তোমার ছেলে লাগায় তাকে তুমিও লাগাতেচাইছো । ”
- “ শম্পা তো শুভর বিয়ে করা বৌ নয় । শুভ শম্পাকে চোদার বিনিময়ে যা দেয় আমিও তাই দিবো ।
- “ তোমাকে ওসব নোংরা কাজ করতে দিবো না । লাগাতেচাইলে আমাকে লাগাও , যতোবার খুশি যেভাবে খুশি আমি কিছু বলবো না । ”
- “ বিয়ের পর থেকে তোমাকেই চুদছি । এক জিনিষ কতোবার খাওয়া যায় । ”
- “ কেন বাসর রাতে না বলেছিলে আমার মতো সুন্দরীমেয়ে জীবনে কখনো দেখোনি । আমাকে চুদেই সারা জীবন পার করে দিবে । ”
- “ ধুর ওসব কথা সব পুরুষই বলে । তোমাকে চুদতেচুদতে অরুচি ধরে গেছে , এবার একটু স্বাদ বদল করা দরকার । ”
- “ তাই বলে তোমার ছেলে যাকে লাগায় তার দিকে হাত বাড়াবে । ”
- “ তাতে কি হয়েছে , আমি তো সব সময় শম্পাকে চুদবো না । ৪/৫ দিন পর থেকেআবার তোমাকে চুদবো । ”
- “ আমি যদি বলি আমারোতোমার উপরে অরুচি ধরে গেছে । আমারো স্বাদ বদল করা দরকার । ”
- “ তাহলে তুমিও অন্য পুরুষের কাছে যাও । আমি যেকয়দিন শম্পাকে চুদবো তুমিও সে কয়দিন অন্য পুরুষের চোদন খেয়ে স্বাদবদল করো । ”
- “ তুমি কেমন স্বামী গো নিজের বৌ কে বলছ অন্য পুরুষকে দিয়ে লাগাতে । ”
- “ আমি যদি শম্পাকে চুদতে পারি তাহলে অন্য কাউকে দিয়ে চোদাতে তোমারসমস্যা কোথায় । ”
আম্মু কাঁদো কাঁদো স্বরে বললো , “ তাহলে তুমি শম্পাকে লাগাবেই । ”
আব্বু বললো , “ হ্যা , শম্পা এমন একটা কচি শরীর নিয়ে আমার চোখের সামনে ঘুরে বেড়াবে , আমি তো হাত গুটিয়ে বসে থাকতে পারিনা । ”
আম্মু এবার প্রচন্ড রেগে গেলো ।
- “ তুমি যদি শম্পার কাছে যাও তাহলে আমিও শুভরকাছে যাবো । নিজের ছেলেকে দিয়ে লাগালে তখন মজা বুঝবে । ”
- “ যাও না । তোমাকে তো আমি নিষেধ করিনি । দেখ শুভ তোমার মতো একটা ধামড়ী মাগীকে চুদতে রাজীহয় কিনা । ”
- “ আমি এখনো যে কোন পুরুষের মাথা ঘুরিয়ে দিতে পারি । ”
- “ দেখ শুভর মাথা ঘুরিয়ে দিতে পারো কিনা । ”
- “ তারমানে তুমি শম্পাকে লাগাবেই । ”
- “ বারবার এক কথা কেনবলছো । আমি শম্পাকে চুদবো । তোমার ছটফটানি বেড়ে গেলে তুমিও শুভকে দিয়ে চোদাও । ”- “ তাই করবো । তুমি যদি কাজের মেয়েকে লাগাও , আমিও আমার ছেলেকে দিয়ে লাগাবো । ”
- “ অনেক রাত হয়েছে , কাছে এসো তোমাকে আদর করতেকরতে ঘুমাই । ”
আম্মু এখনো নেংটা । আব্বু আম্মুকে জড়িয়ে ধরে আম্মুর ঠোট চুষতে লাগলো , পাছার ফাকে আঙুল ঘষতে লাগলো । আমি আমার ঘরে চলে এলাম । আব্বু আম্মু দুইজনকেই ছোটবেলা থেকে চিনি , দুইজনেই যা বলবে সেটা করবেই করবে । আব্বু শম্পাকে চুদবেই , আর আব্বু শম্পাকে চুদলে আম্মু আমারকাছে অবশ্যই আসবে ।
আমি বিছানায় শুয়ে ভাবতেলাগলাম , “ আম্মু যদি আমার কাছে আসে তাহলে ব্যাপারটাকেমন হবে । ” আবার ভাবলাম , “ আম্মু যদি আমার কাছে আসতে লজ্জা না পায় তাহলেআমি লজ্জা পাবো কেন । ” চোদাচুদির সময় পুরুষদের কাছে সব মাগী সমান । দুধ গুদ পাছা এসব একটা মাগীর সম্পদ । কোন মাগী যদি এ সম্পদ তাকে ভোগ করতে দেয়তাহলে কেন সে ভোগ করবে না । তবে একটা ব্যাপারে আমি নিশ্চিত , অতি শীঘ্রই আমি নিজের আম্মুকে চুদতে যাচ্ছি ।
আমি চোখ বন্ধ করে ভাবতে লাগলাম , আম্মুর পাছাটা কতো নরম আর টাইট হতে পারে । আব্বু এখনো আম্মুর পাছা চুদতে পারেনি , তারমানে আম্মুর আচোদা পাছাটা নিশ্চই অনেক টাইট হবে । আসলে আমি একদিনেই মেয়েদের পাছার ভক্ত হয়ে গেছি । শম্পার গুদ পাছা দুইটাই চুদেছি । গুদের চেয়ে ওর পাছায় ঠাপিয়ে অনেক আনন্দ পেয়েছি । গুদের ভিতরটা রসালো ও পিচ্ছিল , কিন্তু পাছার ভিতরটা গুদের চেয়েও অনেকবেশি টাইট ও খসখসে । পাছারভিতরে ধোন যেভাবে ঘষা খায় , গুদে সেভাবে ঘষা খায়না । আমি ঠিক করেছি এখন থেকে কোন মাগী চুদলে তার গুদ পাছা দুইটাই চুদবো । মাগী পাছা চোদাতে রাজী না হলে তার সাথে চোদাচুদিই করবো না ।
এসব ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম । স্বপ্নে দেখলাম আমি আম্মুর পাছায় ধোন ঢুকিয়ে ঠাপাচ্ছি । আম্মু ব্যথা পেয়ে উহ্‌ আহ্‌ ইসসসস ইসসস করে চেচাচ্ছে । আমার ঘুম ভেঙে গেলো , মালে পায়জামা ভিজে গেছে । রাতে আর ঘুম হলো না ।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete