Monday, August 13, 2012

বিশাল বড় স্প্রীং এর মত দুধ নিয়ে দেমাগী দীপিকা ভাবী চুদলো

সেই অনেক আগের কথা। ডায়েলআপ যুগ, প্রশিকা থেকে ১০০ টাকার প্রিপেইড কার্ড কিনে
বাংলাক্যাফেতে চ্যাটিং করি। হঠাৎ একজন আমাকে বলে...সে আমাকে একটা মেয়ের ফোন
নাম্বার দিতে চায় (যে কিনা খুবই সেক্সি), বিনিময়ে আমাকেও একটা দিতে হবে। আমি সাথে
সাথে রাজি হয়ে যাই। আমাদের ক্লাসে তখন দীপিকা নামে এক মেয়ে পড়তো। মহা
দেমাগী ....আমি তার ফোন নাম্বার দিয়ে দিলাম....বিনিময়ে সে আমাকে একটা নাম্বার দিলো।
বলে রাখা ভালো, সেদিন বাসায় কেউ ছিলো না.....আমি ইন্টারনেট থেকে ডিসকানেক্ট হয়ে
সেই নাম্বারে ফোন করলাম। একটা মেয়ে(গলার স্বর বেশ সুন্দর) ফোন ধরলো। আমি বলি
হেলো....সেও বলে হেলো.....এভাবে কিছুক্ষন চললো। বুঝতে পারলাম, তাকে দিয়ে কাজ
হবে...তাই আস্তে আস্ত কথা বাড়াতে লাগলাম। মেয়েটার মধ্যে কোনো ভনিতা ছিলো না। সে
নিজেও কথা বলতে লাগলো। আস্তে আস্তে তার সাথে আমার খাতির হয়ে গেলো। প্রায়ই
আমি তাকে ফোন করতাম। কথা বলতাম....বিশেষ করে সেক্স রিলেটেড কথা।
সে খুব মজা পেতো...আমিও মজা পেতাম। কথার ধরন অনেকটা এমন: আজকে কি রংয়ের
জামা পরেছো? কোনো জামাই পরি নাই....হিহি হি.... বলো কি, তাহলে কি নেংটু? ছি ছি.....কি
বলো? টিশার্ট পরে আছি....সবুজ রঙের। ও...তাই বলো। টিসার্টের গলাটা কি
বড়? হ্যাঁ.....এই গরমের মধ্যে বাসায় কি হাইনেক গলার গেঞ্জি পরে থাকবো? চিপা দেখা
যায়? তোমার কি মনে হয়? একটা কাজ করতে পারবা? কি কাজ? তোমার রিসিভারটা বুকের
উপরে ঘষো।
না....পারবো না। প্লিজ.......নো ওয়ে। আমিতাহলে ফোন রাখলাম। না না....প্লিজ রেখো না।
কথা বলতে ভালো লাগছিলো। তাহলে করো। কি করবো? যেটা বললাম......তোমার রিসিভারটা
বুকের উপরে ঘষো।
ওপাশ থেকে খস খস আওয়াজ... কি খুশি? কেনো খুশি হবো কেন? এইযে তোমার কথা মতো
ঘষলাম?
তাই? কৈ কিছু শুনি নাইতো......আবার করো। আবার ওপাশ থেকে খস খস আওয়াজ.......
ওদিকে আমার ধোন মহারাজাতো ফুলে ফেঁপে একাকার। এক হাতে টিসু বক্স থেকে টিসু বের
করে মাস্টারবেশন করতে থাকলাম কি করছো? হস্তমৈথুন? আমি প্রশ্ন শুনে
হতভম্ব....এই মেয়ে বলে কি? আমি বললাম...মোটেই না। মিথ্যে কথা বলে কি লাভ? আমি
তোমার শ্বাস প্রশ্বাসের আওয়াজেই বুঝতে পারছি...।
কি আর করা? আমি স্বীকার করলাম.....হ্যাঁ...আমি খেঁচে খেঁচে মাল বের করছি.....তুমিও
করো।
কি করবো? কেন? মেয়েরা বুঝি মাস্টারবেশন করে না? করে, তবে আমি পছন্দ করি না।
দুধের স্বাদ ঘোলে মেটাতে আমার ভালো লাগে না। কি বলতে চাও? আমি রিয়েলিস্টিক জিনিষ
পছন্দ করি। রিয়েল চোদাচুদির কাছে ফোন সেক্স কিছুই না। ওর কথা শুনে আমারে নেতিয়ে
পড়া ধোন আবার মাথা চাড়া দিয়ে উঠে। আমি আবারো একটা টিসু পেপার ছিঁড়ে নেই এবং কাজ
শুরু করে দেই.....তুমি আমার সাথে সেক্সকরতে চাও? ইচ্ছে আছে...এর আগে কখনো
করেছো? না আমি করি নাই। তুমি? আমাদের কলেজের ইংরেজি টিচারের সাথে আমার অনেক
বার সেক্স হয়েছে। এখন আর কলেজে যাই না....সো সেক্সও করা হয় না। চলো আমরা
একদিন সেক্স করি। কোথায় করবা? সেটাইতো সমস্যা, তোমাদের বাসায় কি কোনো চান্স
আছে? নো ওয়ে!! তাহলে কি করা যায় বলোতো?
আমি বলতে পারবো না। তোমাকেই ভেবে বের করতে হবে। তুমি ছেলে মানুষ, তোমার অনেক
বন্ধু নিশ্চই আছে...ওদের কারো কাছে হ্যাল্প চাইতে পারো। মাথা খারাপ? সবাই আমাকে
কতো ভালো জানে! তাহলে চলো ঢাকার বাইরে কোথাও যাই...হোটেলে করা যাবে। (আমি তখন
ছাত্র...সামান্য হাত খরচ ছাড়া কোনো বেশি টাকা নাই...সুতরাং ঢাকার বাইরে গিয়ে চোদার
কথা শুনে আমার ধোন নেতিয়ে পড়লো) বললাম, কিছুদিন অপেক্ষা করতে পারবে?কিছুদিন
অপেক্ষা করলে কি হবে? আমার বাবা-মা হজ্জে যাচ্ছেন..উনারা চলে গেলে বাসা ফাঁকা হয়ে
যাবে, তখন আচ্ছা মতো চোদা চোদি করা যাবে। এর পর অপেক্ষার পালা....দিন যেনশেষ ই
হয় না...মনে হয় বাবা মাকে আজই প্লেনে উঠিয়ে দেই। যাই হোক একদিন আমার
অপেক্ষার অবসান হলো....উনারা চলে গেলেন। আমি তাকে ফোন করলাম......বাসা খালি। তুমি
আগামিকাল আমার সাথে দেখা করো। কোথায় দেখা করবা?
তুমি ইস্টার্ন প্লাজায় আসো...সবুজ রঙের জামা পরে আসবা।ঠিক আছে..তুমি হলুদ রঙের
সার্ট পরে আইসো...হাতে যে কোনো একটা বাক্স রাখবা...অবশ্যই মনে করে কন্ডম
কিনবা। কথা মতো আমি হলুদ রঙের গেঞ্জি (সার্ট ছিলো না) পরে ইস্টার্ন প্লাজায়
উপস্হিত হলাম। পথে কন্ডম কিনলাম। সেও সময় মতো চলে এলো।
খুব সহজেই দুইজনই নিজেদের চিনে নিলাম। একটা রিক্সা করে বাসার দিকে রওনা হলাম। সে
কিছুটা মোটা..তার বুকের দুধ আমার কাঁধে লাগছিলো...রিক্সাতেই আমার ধোন খাড়া
.....। বাসায় পৌঁছেই তাকে চুমা দিতে দিতে শুইয়ে ফেললাম। একে একে তার জামা পায়জামা
পেন্টি খুললাম। তাড়াহুড়ো করে সে উল্টো ব্রা পরে চলে
এসেছে। সেটাও খুলে নিলাম। ইয়া বিশাল বিশাল দুধ দুটি স্প্রীং এর মতো লাফিয়ে পড়লো।
আমি আমার গা থেকে জামা কাপড় বিসর্জন দিয়ে ঝাঁপিয়ে পড়লাম তার উপর। .......ইস....কি
সুখ?

4 comments: