Monday, August 13, 2012

কাজের মেয়েকে ০৫

আম্মুর পাছার সাইজ ভাবতে ভাবতে সকাল হয়ে গেলো । আমি সকালে কলেজে চলে গেলাম ।
আমি ভেবেছিলাম আম্মুর সাথে আমার চোদাচুদির ঘটনাটা কয়েকদিন পরে ঘটবে । কিন্তু সেটা আজ রাতেই ঘটবে আমি কল্পনাও করিনি । আমি কলেজ যাওয়ার পর আব্বু শম্পাকে ডাকলো ।
- “ শম্পা , কাল রাতে রান্নাঘরে তুই আর শুভ কি করেছিস সেটা আমি জেনে গেছি । তুই বল এখন তোকে কি করা উচিৎ । ”
শম্পা মাথা নিচু করে দাঁড়িয়ে আছে । কি বলবে ভেবে পাচ্ছেনা ।
- “ বল শম্পা তোকে কি শাস্তি দিবো ? ”
- “ ফুফা আপনি যে শাস্তি দিবেন সেটাই আমি মাথা পেতে নিবো । শুধু কালরাতের রান্নাঘরের কথা দয়া করে কাউকে বলবেন না । ”
- “ ভালো করে ভেবে বল । আমি যা বলবো তুই তাই করবি কি না । পরে কিন্তু মত পাল্টাতে পারবি না । ”
- “ আপনি যা বলবেন আমিতাই করবো । ”
এরপর আব্বু শম্পাকে যেটা করতে বললো । শম্পা সেটা ঘুনাক্ষরেও চিন্তাও করেনি ।
- “ শম্পা , কাল রাতে শুভ তোর সাথে যেটা করেছে , আজ আমিও তোর সাথে সেটা করবো । ”
শম্পা মাথাটাকে সবেগে এদিক ওদিক নাড়াতে নাড়াতে লাগলো ।
- “ ফুফা আপনি আমার বাবার মতো । আপনি কিভাবে আপনার মেয়ের সমান বয়সী একটা মেয়ের সাথে এসব করতে চাইছেন ।
- “ বাবার বয়সী তাতে কি হয়েছে । তুই একজন মেয়ে , আমি একজন পুরুষ । তাছাড়া তুই কিন্তু কথা দিয়েছিস , আমি যা বলবো তুইতাই করবি ।
- “ আমি আপনার হাতে আমার এই দেহ তুলে দিবো এটা কিভাবে সম্ভব ? ”
- “ আমার আছে ধোন আর তোর আছে গুদ । আমি তোর গুদে ধোন ঢুকিয়ে তোকে চুদবো । আমিও মজা নিবো তুইও মজা নিবি ।
- “ ফুফু এই ব্যাপারটা জানলে আমাকে আস্ত রাখবে না । ”
আব্বু সাথে সাথে আম্মুকে রান্নাঘর থেকে ডেকে আনলো ।
- “ রেনু শম্পা বলছে তোমাকে জানিয়ে ওর সাথে চোদাচুদি করতে । তুমি কি বলো ? ”
- “ তুমি যদি শম্পাকে লাগাতে চাও আর শম্পাও যদিরাজী থাকে তাহলে আমার কি বলার আছে । ”
আম্মু মুখ ঝামটা মেরে পাছা ঝাকিয়ে রান্নাঘররে চলে গেলো ।
- “ দেখলি তো তোর ফুফুর কোন আপত্তি নেই । ”
শম্পা ভাবছে ফুফু কেমন মহিলা । নিজের স্বামী অন্যমেয়েকে চুদবে এটা জেনেও কোন আপত্তি করলো না । উল্টো আবার অনুমতি দিলো । আমরা গরীব মানুষ , আমাদের দেহের চেয়ে পেট আগে । দেহের বিনিময়ে যদি ভালো ভাবে থাকতে পারি তাহলে আসুবিধা কোথায় ।
- “ ফুফা কিছুদিন পর আমাকে গর্ভবতী করে এখান থেকে তাড়িয়ে দিবেন তখন আমার কি হবে । ”
আব্বু লুঙ্গির ফাক ধোন বের করে বললো , “ এটা দেখেছিস , তুই এটাকে সুখী করবি , আমিও তোকে টাকা পয়সায় সোনা দানায় ভরিয়ে দিবো । ভালো ছেলে দেখে তোর বিয়ে দিবো । তোকে ট্যাবলেট এনে দিবো তাহলে আর গর্ভবতী ভয় থাকবে না । ”
শম্পা আব্বুর ধোনটাকে হাতের মুঠোয় নিয়ে আদর করে বললো , “ ফুফা এখন নয় । রাতে আমার দেহ আপনার হাতেতুলে দিবো । তখন যা ইচ্ছা করবেন । আমিও দেখবো এই বয়সে আপনি কতক্ষন চুদতে পারেন । চুদে আমাকে মজা দিতে না পারলে আমি আর আপনার কাছে আসবো না । ”
আব্বু ফুরফুরে মেজাজে আম্মুর কাছে গেলো । পিছন দিক থেকে আম্মুর শাড়ি সায়া তুলে গুদে ধোন ঘষতে লাগলো ।
- “ তোমার লজ্জা করলো না । শম্পাকে লাগাতে চাও লাগাও । কিন্তু কোন আক্কেলে আমাকে ডেকে জিজ্ঞেস করলে ? ”
- “ শম্পা তোমার ব্যাপারে ভয় পাচ্ছিলো । রাতে আমার সাথে ফ্রি হতে পারতো না । আমি কিন্তু রাতে ওর ঘরে থাকবো । ”
- “ তুমি আমার রাগ জানো না । আমিও রাতে শুভর কাছে থাকবো । ”
- “ সেটা তোমার ব্যাপার । আমার ও শম্পার ব্যাপারে নাক না গলিয়ে তুমি যা ইচ্ছা করো । ধোনটাসেই কখন থেকে ঠাটিয়ে রয়েছে । গুদটাক্র ফাক করো , তোমাকে চুদে ধোনটাকে ঠান্ডা করি । ”
চোদাচুদির ব্যাপারে আম্মুর কখনো কোন আপত্তি থাকে না । আব্বুর কথামতো পাছাটাকে পিছন দিকে উঁচু করে গুদ নরম করলো । আব্বু এক ধাক্কায় আম্মুর গুদে ধোন ঢুকিয়ে চুদতে আরম্ভ করলো ।

3 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete