Monday, August 13, 2012

সুযোগ পেয়ে একা ঘরে ভাবী তার ভোদাটা চুদিয়ে নিল ০৪

ওর মুখে মাগী সম্বোধন শুনে আমার উত্তেজনায় সারা শরীরে আগুন জ্বলে উঠল। মুঠোর মধ্যে ধোনটাকে নিয়ে দিলাম গায়ের জোরে চেপে। জানি ধোন টিপলে ছেলেদের আরামই হয়, কেবল বিচিতেই ওদের যা ভয়।
-উমমম্j… দারুন রে চোদনা, দারুন, কি একখানা ল্যাওড়া বানিয়েছিস মাইরি… বাদশাহী সাইজ, গুদে ঢুকে কুলকুল করে যা রস বার করবে না, দেখিস তখন।
আমি ছেলেদের ল্যাওড়া আগে দেখলেও ও মেয়েদের গুদ প্রথম দেখছে। আমি গুদ ও তার চারিপাশ সর্বদা পরিস্কার রাখি। কোথাও এতটাকু লোম নেই, নাই-এর নীচ থেকে মসৃণ চামড়া আর ফর্সা গুদের দৃশ্য ওকে পাগল করে দিল। প্রথমে ভাবলাম ওকে দিয়ে আগে গুদটা চাটাই, ওর ধোনটা চুষি। তারপর সেটা আরকরলাম না, প্রথম দিন বেশী বাড়াবাড়ি করলে আগেই ওর মাল বেরিয়ে যেতে পারে, তখন আবার আমায় নিজে নিজে আঙ্গলি করে গুদের গরম ঠান্ডা করতে হবে। তার চেয়ে আজকে আমিই ওকে চুদে নি, পরে এসব করা যাবে, থাকবে তো কিছুদিন আমার কাছে।
সিরাজ আমার গুদটা দেখার জন্য উঠে বসতে চাইল, আমি পাত্তা দিলাম না। গুদপরে দেখবি, আগে আমায় চুদতে দে ভাল করে। আমি জানি এখন ওকে আমার গুদে বাঁড়া ঢোকাতে বলল ও পারবে না, ছেলেরা প্রথমে কিছুতেই এটা পারে না, তার চেয়ে আমিই বরং নিজের গুদে ওর বাঁড়াটা ঢুকিয়ে চুদি।
-এই বানচোত ছেলে, আমি তোকে চুদছি, তুইচুপ করে শুয়ে আমার চোদন খা। চুদে চুদে তোর বাঁড়াটা আমি ভেঙ্গে দেব, দেখি কেমন পারিস আমার সাথে। তাড়াতাড়ি মাল ফেলবি না, আমার অনেকক্ষন লাগে গুদের রস বের হতে। আগেই মাল ফেললে তোর বিচি ছিঁড়ে দেব।
-তোর যা ইচ্ছে কর, তুই শালী খানকি মাগী, তোর হাতে আমার চোদন শিক্ষার হাতেখড়ি হচ্ছে, এ তো আমার ভাগ্য রে চুতমারানী।
-দেখাচ্ছি মজা, হাতেখড়ি না বাঁড়াগুদি এখনই বুঝবি, খেঁচে খেঁচেতোর আমি কি হাল করি দ্যাখ।
আমি তখন পাগল হয়ে গেছি, গুদটা রসে হড়হড় করছে, মনে হচ্ছে জ্যান্ত চিবিয়ে খাই ওকে। ছেলেদের উপর বসে চুদতে আমার দারুন লাগে, কিরকম অসহায়ের মত পড়ে থাকে পুরুষমানুষ আর আমি নিজের ইচ্ছেমত চুদিয়ে নিতে পারি।
সিরাজের কোমরের দুপাশে হাঁটুতে ভর দিয়ে নিজের পাছাটা সামান্য তুলে ধরলাম। ডান হাতে ওর ল্যাওড়াটা ধরে বাঁ হাত দিয়ে নিজের গুদের মুখটা সামান্য ফাঁক করলাম। তারপর বাঁড়ার মুন্ডিটা গুদের মুখের কাছে ধরে আস্তে আস্তে বসে পড়লাম। পড়পড় করেগোটা বাঁড়াটা ঢুকে গেল আমার রসভত্তি গুদের ভিতর।
-ওরে বাব্বা, কি গুদ রে মাইরি তোর নাংমারানী, খানকি মাগীর মত একখানা গুদ করে রেখেছিস যে, পুরো বাঁড়াটা গিলে নিলি।
আমি কোন কথা না বলে নিজের পোঁদটাকে সামান্য আগুপিছু করে বাঁড়াটাকে সেট করে নিলাম গুদের ভিতরে। এইবার শুরু হল আমার কামলীলা। প্রথমে আমার তলপেটের পেশী সংকোচন করে গুদের ঠোঁটদিয়ে কপাৎ কপাৎ করে চিপে দিলাম ওর বাঁড়াটা। আমি এই কায়দাটা চেষ্টা করে রপ্ত করেছি। ও এটা কল্পনাও করতে পারেনি।
-ওঃ… ওঃ… এটা কি করলি রে, আবার কর, কি আরাম।
আমি আরো দু-তিন বার এই রকম গুদ দিয়েবাঁড়াটা কামড়ালাম, কিন্তু আর নয়।এবার শরীরটাকে সামনে ঝুঁকিয়ে দুহাতে শরীরের ভার রেখে গুদের খাপে খাপে আটকে বসা বাঁড়াটায় চাপ দিয়েওটাকে গুদ থেকে খানিকটা বার করে ফেলি, তাপপর আবার উলটো চাপে বাঁড়াটা গুদে ভরে ফেলতে থাকি, ফলে ল্যাওড়াটা রসে ভরা গুদে ঢুকতে আর বের হতে থাকে। এইভাবে উঠবস করে চোদন খাওয়া শুরু করলাম। হোঁতকা তাগড়া বাঁড়াটা যেন গুদটাকে এফোঁড়-ওফোঁড় করতে থাকে, সোজা করে ঢোকানোর ফলে ল্যাওড়াটা যেন গুদ ফুটো করে নাইকুন্ডলীতে ঘা দিতে লাগল।
-ওঃ মা, মাগো… কি সুখ… কি আরাম… আঃ… আঃ… উফ… বাবাগো… হুক্ক… হুক্ক…ওফ… পাগলের মত শীৎকার শুরু করে দিলাম। আয়েসে হাঁফাতে হাঁফাতে দাঁতে দাঁত চিপে শরীর শক্ত করে ঘন ঘনউঠবস করতে লাগলাম আর ল্যাওড়াটা যেনঅসহায়ের মত আমার রস ভত্তি গুদ সমুদ্রে হাবুডুবু খেতে লাগল। পক… পকাৎ… পক… পকাৎ করে গুদে বাঁড়ার ঠাপন খেতে খেতে মুখখিস্তি শুরু করলাম। চোদার সময় খিস্তি দিতে ও খেতে আমার যে কি ভাল লাগে বোঝাতে পারব না।
-এই চোদনা, বল, বল কেমন সুখ পাচ্ছিস। ভেবেছিলি কোনদিন এই রকম হিটয়াল বৌদিকে দিয়ে চোদাতে পারবি। শালা ঢ্যামনাচোদা, মাল বার করবি না, গাঁড়ভেঙ্গে দেব তাহলে। আমার গুদের সব আঠা মারা হলে তবে তোর মুক্তি।
এই সব শুনে তো ওর আরো হিট উঠে গেল, আমার পোঁদটা পিছন থেকে ধরে আমাকে বাঁড়ার উপর উঠবস করাতে লাগল। রসে টইটুম্বুর গুদের মুখে হোঁতকা মুশলের মত ল্যাওড়াটা পচাক-পচাক করেঠেসে ঠেসে পুরে দিতে লাগল। কিছুক্ষনকরতে করতে হঠাৎ বাঁড়াটা গুদ থেকে পিছলে বেরিয়ে গেল। এটা এমন কিছু ব্যাপার নয়, এরকম হতেই পারে, কিন্তুআমি ওর গালে সপাটে এক চড় কষিয়ে বললাম, “খানকির ছেলে, দেখছিস না ল্যাওড়াটা বেরিয়ে গেছে। মারব বিচিতে এক লাথি। ঢোকা গুদে এক্ষুণি।“
ও হাসতে হাসতে গুদে বাঁড়াটা ঢুকিয়ে ঠিক সেট করে দিল। এবার আমি একটু এগিয়ে নিলাম নিজেকে যাতে করে বাঁড়াটা ঢোকার সময় মুন্ডি সমেত গোটাটা গুদের উপরদিকে থাকা ক্লিটরিসের সঙ্গে ঘষতে ঘষতে ঢোকে। ওবুঝে গেছে চোদনে কি সুখ, আর সেই চোদন যদি আমার মত চোদনখোর মাগীর কাছ থেকে পায়, তাহলে তো কথাই নেই।

1 comment: