Monday, August 13, 2012

কাজের মেয়েকে ০১

বাসার নতুন কাজের মেয়েটারনাম শম্পা , বয়স১৪ বছর , অনেক ফর্সা , কথাবার্তাতেও অনেক স্মার্ট । কয়েকদিন আগে আমার এক বন্ধু বাসায় এলে শম্পা চা নিয়ে এসেছিলো , তখন আমার বন্ধু ওকে আমার ছোট বোন ভেবেছিলো । আমি কলেজে ফার্স্ট ইয়ারে পড়ি । ক্লাসের ফাকে ফাকে সিনেমা হলে গিয়ে ব্লু ফ্লিম দেখি , রাতে চটি বই পড়তে পড়তে ধোন খেচি । বাসে ভীড়ের মধ্যে মেয়েদের দুধে পাছায় হাত দেই , আরো ভালো লাগে যখন মেয়েরা কোন প্রতিবাদ না করে চুপচাপ সহ্য করে । সত্যিকারের চোদাচুদি করার জন্য আমার মন সবসময় ছটফট করতো , তখনই শম্পাকে বাসায়রাখা হলো ।
বাসায় আব্বু আম্মু আর আমি থাকি । বাসায় শম্পার আগে একজন মোটা মহিলা কাজ করতো । সেই মহিলার তুলনায় শম্পা মারাত্বক সেক্সি । শম্পাকে চুদতে খুব ইচ্ছা করে । কিন্তু সুযোগ পাইনা , আম্মু সবসময় বাসায় থাকে ।
ছোটবেলায় রাতেঘুম ভেঙে গেলে দেখতাম আব্বু আম্মুর উপরে শুয়ে কি যেন করছে । তখন বুঝতাম না কিন্তু এখন বুঝি তারা দুইজন কি করতো । পাশে যে আমি ঘুমাতাম সেই খবর তাদের থাকতো না । আব্বু আম্মুর ঘরেই আমার জন্য আলাদা বিছানা ছিলো । আমি তাদের চোদাচুদিদেখতে দেখতে ঘুমাতাম । আমি এখন বড় হয়েছি , আমার জন্য আলাদা রুম ।
সেদিন রাতে পানি খাওয়ার জন্য খাবার ঘরে যাওয়ার সময় শুনি আব্বু আম্মুর ঘর থেকে “ উহঃ......... আহঃ............ উফঃ............ ইসসসসস......... এই না না না ওফ্‌............ মাগো......... আস্তে......... আস্তে......... ” শব্দআসছে । দরজা খোলা ছিলো , দরজাঅল্প একটু ফাক করে ভিতরে তাকিয়ে দেখি আব্বু আম্মুর উপরে শুয়ে আম্মুর গুদে নিজের ধোন ঢুকিয়ে ঠাপাচ্ছে । মাঝেমাঝে আম্মুর মাংসল দুধ টিপে ধরছে আর তাতেই আম্মু কঁকিয়ে উঠছে । এই দৃশ্য দেখে আমার ধোনের ডগায় মাল চলে এলো । হঠাৎ দেখি আব্বু আম্মুর মুখের ভিতরে নির্দয় ভাবে একটা আঙুল ঢুকিয়ে দিলো । আম্মু ওয়াক ওয়াক করতে করতে শরীর ঝাকাতে লাগলো ।
এই মুহুর্তে আমার কাউকে চুদতে ইচ্ছা করছে । আমি সোজা শম্পার ঘরে চলে গেলাম । শম্পা ঘরে নেই । শম্পাকে খুজতে খজতে রান্নাঘরেপেয়ে গেলাম । সে বসে বসে চুরি করে খাবার খাচ্ছে । আমাকে দেখে তার চোখ মুখ শুকিয়ে গেলো । দৌড়ে এসে আমার পা জড়িয়ে ধরলো ।
- “ ভাইয়া আমার ভুল হয়েছে । এমন কাজ আর কখনো করবো না । আপনি এই কথা কাউকে বলবেন না । ”
- “ ঠিক আছে । তুই যদি আমার একটা কাজ করিস তাহলে এই চুরি কথা গোপন থাকবে । ”
শম্পা কি কাজ জানার চোখ তুলে তাকালো । আমি শম্পার ডাগর ডাগর চোখ দেখে আরো পাগল হয়ে গেলাম । আমি শম্পাকে জড়িয়ে ধরে ওর দুধে হাত দিলাম । আমি কি করতে চাচ্ছি বুঝতে পেরে শম্পা ভয় পেয়ে গেলো ।
- “ ভাইয়া আমি চুরি করেছি বলে আপনি আমাকে এতো বড় শাস্তি দিচ্ছেন । আপনার পায়ে পড়ি আমাকে ছেড়ে দিন । নইলে আমি চিৎকার করবো । ”
- “ মাগী কিসের শাস্তি । এখন তোকে চুদবো । পারলে বাধা দে । ”
শম্পাকে নেংটা করতে চাইলে সে বাধা দিলো । আমি শম্পার গালে কষে একটা চড় মারলাম । এক চড়েই শম্পা নেতিয়ে পড়লো । আমি ওকে নেংটা করে ওর শরীরের লোভনীয় বাঁক গুলো দেখতে থাকলাম । আহা কি নরম ফর্সা শরীর । এবার শম্পার গুদে আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম ।
শম্পা দাঁড়িয়ে দাঁড়িয়ে আমারঅত্যাচার সহ্য করছে । চড় খাওয়ার ভয়ে কিছু বলছে না । আমি নেংটা হয়ে শম্পাকে বসালাম । আমার ধোন শম্পার মুখের সামনে । শম্পাকে বললাম ধোনটাকে মুখে নিয়ে চুষতে । শম্পা মাথা নিচু করে বসে থাকলো , তারমানে ধোন চুষবে না । আমি শম্পার চুলের মুঠি ধরে মুখ উপরে তুলে গালে চাপ দিয়ে মুখ ফাক করলাম । এবার ধোনটাকে এক ধাক্কায় শম্পার মুখের ভিতরে ঢুকিয়ে দিলাম । ওফ্‌ কি আরাম , শম্পার মুখেই যদি এতো আরাম থাকে তাহলে গুদে কি থাকবে । শম্পার মুখের ভিতরটা অনেক নরম , মনে হচ্ছে কচি শশার ভিতরে ধোন ঢুকাচ্ছি । আমার মোটা ধোনটা শম্পার লাল টুকটুকে ঠোটের ফাক দিয়ে ওর রসালো মুখের মধ্যে সহজেই যাতায়াতকরতে থাকলো । আমি আনন্দে শম্পার মুখেই ঠাপাতে থাকলাম ।
আমার মাল বের হবে হবে করছে । শম্পাও ব্যাপারটা বুঝতে পেরে মাথা ঝাকিয়ে মুখ থেকে ধোন বের করে দিতে চাইছে । আমি ধোনটাকে জোরে ঠেসে ধরে মুখের আরো ভিতরে ঢুকিয়ে দিলাম । হঠাৎ করেই আমার সমস্ত দেহ ঠান্ডা করে দিয়ে মাল বের হয়ে গেলো । শম্পা মাল খেতে চাইছে না । আমি ওর নাক চেপে ধরে ওকে মাল গিলতে বাধ্য করলাম ।
এবার শম্পাকে মেঝেতে চিৎ করে শোয়ালাম । শম্পা কিছুতেই শুয়ে থাকতে চাইছে না । বোধহয় বুঝতে পারছে শুয়ে থাকলে বিপদ আরো বাড়বে ।
- “ ভাইয়া একবার তো করলেন । এবার আমাকে ছেড়ে দেন । ”
- “ আহ্‌ শম্পা এমন করছো কেন ? ধোনের ডগায় যতো মাল ছিলো সব তোমের মুখে ধেলে দিয়েছি । এখন তোমার গুদে ধোন ঢুকিয়ে তোমাকেঅনেক সময় নিয়ে চুদবো । ”
শম্পার পা দুই দিকে ফাক করে ধরতেই ওর শরীরের সবচেয়েশ্রেষ্ঠ সম্পদটা সুর্যের আলোর মতো ঝকমক করে উঠলো । বাহ্ ,‌ এটাই তাহলে গুদ । এতো কাছ থেকে কখনো মেয়েদের এই সম্পদটা দেখিনি । আঙুল দিয়ে গুদ ফাক করে দেখলাম ভিতরটা আঠালো আর টুকটুকে লাল । আর লোভ সামলাতে পারলামনা । মাথা নিচু করে জিভটাকে গুদে ঠেসে ধরলাম । জিভের খসেখসে স্পর্শেশম্পা নড়েচড়েউঠলো । বোধহয় মেয়েটার সুড়সুড়ি লাগছে । আমি আরো জোরে জোরে গুদে ভগাঙ্কুরে জিভ ঘষতে লাগলাম , জিভ চোখা করে গুদের ভিতরে ঢুকালাম । এদিকে আমার ধোন বাবাজী আবার ঠাটিয়ে উঠেছে , বুঝতে পারছি এখনি গুদে না ঢুকালে ধোন বাবাজী রাগ করবে ।
আমি আগে কখনো চোদাচুদি করিনি । আব্বু আম্মুর চোদাচুদি আর ব্লু ফ্লিম দেখে যতোটুকু শিখেছি । তবে এটা জানি যে গুদে প্রথমবার ধোন ঢুকলে মেয়েরা ব্যথা পায় । গুদের ভিতরে স্বতীচ্ছেদ নামে একটা পাতলা পর্দা থাকে সেটা ছিড়ে গেলে রক্ত বের হয় । যাই হোক আমি শম্পার উপরে শুয়ে গুদে ধোন সেট করে শম্পার দুই পা আমার কোমরে তুলে দিলাম । শম্পার একটা দুধ চুষতে চুষতে তীব্র বেগে ধোনটাকে সামনের দিকে ঠেলে দিলাম ।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete