Monday, August 13, 2012

কাজের মেয়েকে ০৮

- “ তোরা পুরুষরা মেয়েদের শরীর দেখলে সবসময় পাগলের মতো করিস । এমন সব কাজ করিস যাতে মেয়েরা বেশি বেশি ব্যথা পায় । ”
- “ চুদমারানী খানকী মাগী কথা না বাড়িয়ে ধোনচোষ । ”
আম্মু ধোনটা মুঠো করে ধরেমুন্ডিতে চুমু খেলো । আমি আম্মুর গালে ধোন ঘষে দিলাম । আম্মু ধীরে ধীরে ধোনটাকে মুখের ভিতরে ঢুকালো । আস্তে আস্তে ধোনের চামড়ায় জিভ ঘষছে । আমার তো ত্রাহী ত্রাহী অবস্থা । আমি আম্মুর মুখে আস্তে আস্তে ঠাপ মারতে থাকলাম । ধোনটা সুড়ুৎ সুড়ুৎ করে আম্মুর মুখে ঢুকছে আর বের হচ্ছে । হঠাৎআম্মু ধোনটাকে মুখে চেপে ধরে জোরে জোরে মুন্ডিতে জিভ ঘষতে লাগলো । আমি এমনিতেই অনেক গরম হয়ে ছিলাম । এবার আর থাকতে পারলাম না । আম্মুর মুখে চিড়িক চিড়িক মাল আউট করলাম । আম্মু ধাক্কা দিয়ে মুখ থেকে ধোন বের করে দিতে চাইলো । আমি সজোরে ধোনটাকে আম্মুর মুখে ঠেসে ধরে রাখলাম । আম্মু বাধ্য হয়ে কোৎ কোৎকরে গরম মাল গুলো গিলতে লাগলো । ঠোটের কোনা দিয়ে মাল ও মুখের লালা এক সাথে বেয়ে বেয়ে আম্মুর গলায়বুকে দুধে পড়ছে । মুখ থেকে ধোন বের করে নেওয়ারপর আম্মু ওয়াক ওয়াক করতে লাগলো ।
- “ শুভ তুই এটা কি করলি । আমার মুখেই মাল আউটকরলি । ”
- “ কি করবো বলো , তুমিযেভাবে জিভ দিয়ে ধোনে ঘষা দিলে । আমি আর নিজেকে ধরে রাখতে পারিনি । ”
- “ যা হওয়ার হয়েছে । আমি বাথরুম থেকে মুখ ধুয়ে আসি । ”
- “ রেনু সোনা বলো না আমার মালের স্বাদ কেমন । ”
আম্মু একটা মিষ্টি হাসি দিয়ে বললো , “ যাহ্‌ দুষ্টকোথাকার । ”
আম্মু পাছা নাচিয়ে বাথরুমে ঢুকলো । আম্মু বাথরুম থেকে বের হয়ে আমার নেতানো ধোন দেখে বললো , “ কি রে তোরটা তো একেবারে কাহিল হয়ে গেছে । ”
- “ তাহলে আরেকবার চুষে দাও । আবার শক্ত হয়েযাবে ।
- “ আবার মুখে মাল ফেলবি না তো ? ”
- “ পাগল হয়েছো । এবার তোমার গুদ ভর্তি করেমাল আউট করবো । ”
আম্মু আমার ধোন চুষতে শুরু করলো । আমি আম্মুর রেশমী চুলে হাত বুলাচ্ছি । আম্মুর নরম জিভের কোমল স্পর্শে কয়েক মিনিটের মধ্যেই ধোন আবার টনটন করেউঠলো । আম্মু মুখ থেকে ধোনবের করে নিলো ।
- “ অনেক্ষন তো চুষলাম , এবার তুই আমারটা চোষ । ”
- “ তোমারটা কোথায় ? ”
- “ নিচে আমার দুই উরুর ফাকে । ”
- “ মাগী নাম বলতে তোর মুখেকি আটকায় , নাম বল । ”
- “ আমি নাম বলতে পারবো না । তুই বুঝিস না কোন জায়গা ? ”
- “ মাগী নাম না বলা পর্যন্ত তোর মুখেই ঠাপাবো । ”
আম্মু চুপ করে রইলো । আমি এবার আম্মুর মুখে ধোন ঢুকিয়ে রীতিমতো রামঠাপ মারা আরম্ভ করলাম । আমি আম্মুর দুই গাল চেপে ধরে মুখ ফাক করে ঠাপাচ্ছি । ধোন আম্মুর গলা পর্যন্ত ঢুকে যাচ্ছে , আম্মু ওয়াক ওয়াক করছে । এক সময় আম্মু আর সহ্য করতে পারলোনা । আমাকে দুই হাত দিয়ে ধাক্কা দিয়ে সরিয়ে দিলো । আম্মুর দুই চোখ দিয়ে পানি পড়ছে ।
- “ এই শুভ আর কতো মুখে ঠাপাবি । এবার আসল জায়গায় ঠাপাতে হবে তো । ”
- “ জায়গার নাম না বলা পর্যন্ত তোমার মুখেই ঠাপাবো । ”
- “ অনেক হয়েছে বাবা আর না । বুঝতে পারছি তুই আমার লাজ লজ্জা সব শেষ করে ছাড়বি । ”
- “ ওরে খানকী মাগী , ছেলের কাছে চোদন খেতে এসে এতো লজ্জা করিস কেন ? ”
এবার আম্মুও আমার মতো খিস্তি করে বললো , “ শালা আমার চোদনবাজ ভাতার , এতোক্ষন আমি তোর ঠাটানো ধোন চুষেছি এখন আমার রসালো গুদ চোষ । ”
আম্মু বিছানায় শুয়ে তারপা দুই দিকে ফাক করে ধরলো । আমি অবাক চোখে গুদের গর্তটা দেখতে থাকলাম । একদিন এই গর্ত দিয়ে আমি বের হয়েছিলাম । আজ আমারই দ্বায়িত্ব পড়েছে ঐ গর্তে নিজের ধোন ঢুকিয়ে আম্মুকে সুখী করতে । আব্বুআম্মুর রসালো গর্তটা অনেকবড় করে দিয়েছে । শম্পার বেলায় দেখেছি গুদের ঠোট দুইটা পরস্পর শক্ত ভাবে চেপে ছিলো । আম্মুর গুদের ঠোট কিছুটা ফাক হয়ে রয়েছে । আমি জিভ দিয়ে লম্বালম্বি ভাবে গুদ চাটতে লাগলাম । আঙ্গুল দিয়ে গুদ ফাক করে গুদের ঠোট ভগাঙ্কুর চুষলাম । আম্মু এবার মদির কন্ঠে শিৎকার করতে লাগলো ।
- “ ওহ্‌হ্‌হ্‌হ্‌............ শুভওওওওও......... চোষ বাবা ভালো করে তোর মায়ের গুদ চোষ । চুষে চুষে সমস্ত রস বের করে ফেল বাবা । উমমমম......... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌............ । ”
প্রায় দশ মিনিটের মতো চোষার পর আম্মু পাগলের মতো ছটফট করতে করতে গুদের রস খসালো ।
- “ বাবা অনেক্ষন তো গুদ চুষলি এবার তোর আখাম্বা ধোন তোর আম্মুর রসালো গুদে ঢুকিয়ে তোর আম্মুকে প্রান ভরে চোদ । ”
আমি বিছানায় বসে আম্মুকেবললাম , “ তুমি আমার কোলে বসে গুদে ধোন ঢুকিয়ে ঠাপাও । ”
- “ ছিঃ সোনা মেয়েরা কখনো ঠাপ মারে না মেয়েরাঠাপ খায় । ঠাপ মারা পুরুষের কাজ । তাছাড়া আমি কখনো ওভাবে করিনি । ”
- “ আজকে করে দেখো অনেক মজা পাবে । পাছাটাকে ওপর নিচ করে নিজেই ঠাপাও আমি শুধু ধোন সোজা করে রাখবো । ”
আম্মু আমার কোলে বসে আঙ্গুল দিয়ে গুদ ফাক করে মুন্ডি গুদে ঢুকালো । তারপর পাছাটাকে সজোরে নিচে নামালো । কপাৎ করে আমার দশ ইঞ্চি ধোনটা আম্মুর গুদের অন্ধকার গহ্‌বরে হারিয়ে গেলো । আম্মু দুই হাত দিয়ে বিছানায় ভর দিয়ে পাছাটাকে ওপর নিচ করতে থাকলো । আম্মুর ঠোট ঠিক আমার ঠোটের সামনে । আমি জিভ বের বের করে আম্মুর ঠোট মুখ চেটে দিলাম । তাতেআম্মুর সেক্স মনে হয় আরোবেড়ে গেলো । আম্মু পাছাটাকে জোরে জোরে ওপর নিচ করতে লাগলো ।
- “ শুভ রে , এতোদিন জানতাম পুরুষরা ঠাপায় তাতে মেয়েরা আনন্দ পায় । তুই এটা কি শেখালি সোনা । আজকে আমি নিজে ঠাপিয়ে নিজেই আনন্দ নিচ্ছি । ধোনের মাথা জরায়ুতে বাড়ি মারছে । তোর আব্বু কখনো এভাবে ধোন দিয়ে জরায়ুতে ধাক্কা দিতে পারেনি । তোর আব্বুকে ধন্যবাদ । তোর আব্বুর জন্যেই আজকে তোর মতো এমন চোদনবাজ ছেলে পেয়েছি । আমি আর তোর আব্বুর সাথে থাকবো না । এখন থেকে তুই আমার স্বামী আমি তোর স্ত্রী । তোর আব্বু শম্পারসাথে যা খুশি করুক আমার কোন আপত্তি নেই । ও ও শুভরে............ কি সুখ রে............ । ”
আমি চুপচাপ আম্মুর দুধ টিপছি , ঠোট টিপছি । আমার কিছুই করতে হচ্ছে না , যা করার আম্মুই করছে । আম্মু ১০/১২ মিনিট ধরে পাছা ওপরনিচ করার পর গুদ দিয়ে ধোনকামড়াতে লাগলো ।

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete