Monday, August 13, 2012

আপুর ঠোটের লালিমা

আমি ক্লাস এইটে উঠতে বড় আপুর বিয়ে হয়ে গেল । একা একটা নতুন জীবন শুরু হল । নিজে নিজে সবকিছু করতে গিয়ে আমি অনুভব করলাম আপু আমাকে কতটা আগলে রেখেছিল , ঘর অগোছালো , চুল এলোমেলো , রাতে ঘুম হয়না । রাত জাগা পাখি হয়ে শুয়ে থাকি , ছাদে পায়চারি করি , অন্ধকারে বিড়ালের মত হেটে বেড়াই ।
একা একা ভয় পেতে পারি ভেবে আব্বু আম্মু দরজা খোলাই রাখত , শুধু পর্দা ঝুলত । এক রাতে কিচেনে পানি আনতে গিয়ে পর্দার ফাক দিয়ে আব্বুর নগ্ন দেহ নজরে এল । আমার দিকে পিছন ফিরে আছে বলে পর্দা একটু সরিয়ে ভাল করে তাকালাম । ডিম লাইটের হাল্কা আলোতেও দেখি আম্মু বিছানায় উবু হয়ে পাছা উঁচু করে শুয়ে আছে আর আব্বু ভীষণ জোরে জোরে আম্মুর পাছায় ধাক্কা দিচ্ছে । এত জোরে ধাক্কায় ব্যাথা পাওয়ার কথা অথচ আম্মু শুখে গোঙাচ্ছে , থেকে থেকে পাছাটা আব্বুর নিমাঙ্গে চেপে ধরছে । এই বয়েসও তাদের সেক্স করতে দেখে লজ্জা পেলেও অবাক হলাম না । আব্বু এমনেতেই শক্তপোক্ত মানুশ , আম্মু চল্লিশ পেরলেও যথেষ্ট সেক্সি । বড় আপু আর আমি চওড়া পাছা পেয়েছি আম্মুর কাছ থেকেই ।
ঘরে ফিরে এসে ভাবতে লাগলাম যোনির ভিতর নুনু ঢোকালে কি এমন ভাল লাগে , সবাই এটার জন্য পাগল কেন ? যোনিতে আঙ্গুল দিলে একটু বুঝতে পারি তবু যেন আমার অনুভুতির বাহিরে ।
বড় আপু না থাকায় বৃষ্টি আপুর আসা বন্ধ হয়ে গেছে । ভাইয়ার ঘরে নতুন ২ / ৩ টা মেয়ের আসা যাওয়া দেখি । একটা মেয়ে আমার ঘরেও আসত , জবা নাম , ভাইয়ার সমবয়সী । মেয়েটা আসত সাদাসিধে ভাবে , আমার ঘরে এসে সাজগোজ করত , টুকটাক কথা বলত তারপর ভাইয়ার ঘরে ঢুকে যেত । একদিন ভাইয়া বাসায় নেই , জবা আপু আমার ঘরে বসে লিপস্টিক বাছছিল । আমি জিগ্যেস করলাম ," আপু তোমরা কি এত গল্প কর ?"
" গল্প করি না তো ", জবা আপু হাসল ।
" কি কর তাহলে "
" তার আগে বল তুমি কাউকে চুমু খেয়েছ ?" জবা আপু আমার দিকে মুখ ফিরিয়ে বলল ।
আমি মাথা নারলাম , " না , তবে একজন খাওয়ার চেষ্টা করেছিল । "
" কেমন লেগেছিল " আপু জানতে চাইল ।
" ভাল না " আমি লজ্জায় চোখ নামিয়ে নিলাম ।
জবা আপু আমার মুখের কাছে মুখ নিয়ে এল , " কেন ?"
" জানি না " আমি মুখটা পিছনে সরিয়ে নিতে চাইলাম , জবা আপু দুই হাতের তালু দিয়ে আমার দুই কানের নিচে চেপে ধরল । ওনার রক্তলাল লিপস্টিক রাঙ্গানো ঠোট আমার ঠোটের কাছে , আরও কাছে এগিয়ে এল । আমি বুঝতে পারছিলাম না কি হতে জাচ্ছে , আবার হয়ত পারছিলামও । এত ধীরে জবা আপু আমার ঠোটে ঠোট নামিয়ে আনল মনে হল গোলাপের পাপড়ির স্পর্শ । আপু আমাকে বিছানায় শুইয়ে চুমু খেতে শুরু করল , চুমু যে খাওয়ার মত একটা জিনিস আর এত বিচিত্রভাবে সেটা করা যায় সেই প্রথম জানলাম । জবা আপু এই আমার নিচের ঠোট চুষছে তো পরক্ষনেই উপরের ঠোটে চলে জাচ্ছে , দুই ঠোটে ঠোট লাগিয়ে আমার মুখ হা করিয়ে নিচ্ছে , জিহবা ভিতরে ঢুকিয়ে আমার মুখের ভিতরে চাতছে , কখনো আমার নাকটাও মুখে পুরে ভিজিয়ে দিচ্ছে । কিছুক্ষণ চুমু খেয়ে আমাকে দম নেয়ার সুযোগ দেয়ার জন্য একটু বিরতি নিয়ে আবার আমার মুখে নেমে আসছে জবা আপু । থেমে থেমে এভাবে চুমু খেয়েই চলল জবা আপু । আমার শরীরের কোন অংশে হাত না ছুঁইয়েই শুধু ঠোট দিয়ে আপু আমার সারা মুখে আদর করতে লাগল । আমার দেহ শিউরে শিউরে উঠছিল । আমি ভুতগ্রস্তের মত দুই হাতে আপুর কোমর আঁকড়ে ধরলাম । সাথে সাথে জবা আপু আমাকে ছেড়ে সোজা হয়ে বসল , আমার মাথায় হাত রেখে নরম গলায় শুধাল , " খারাপ লাগছে ?"
আমি মাথা নাড়লাম ।
" ভাল লেগেছে ?"
আমি মাথা উপর নিচ করলাম ।
" আমি তোমার ভাইয়ার সাথে এইসব এবং আরও অনেক কিছু করি , বিনিময়ে আমি টাকাও নেই " জবা আপুর গলায় চাপা বেদনা আমিও অনুভব করলাম । উঠে বসে জবা আপুর হাত ধরে বললাম , " আমার সাথে আরও অনেক কিছু করলে আমি তোমাকে আমার ব্যাঙ্কে জমানো সব টাকা দিয়ে দেব । "
জবা আপু আমার পিঠে থাপ্পড় দিয়ে দুষ্টমির হাসি হাসল , " বোকা মেয়ে , আমি শুধু তোমাকে আদর করতে পারি , তোমার গরম ঠাণ্ডা করতে পারব না "
" বারে , আমি বুঝি গরম কিছু " আমি ঠোট ফুলিয়ে বললাম ।
" তার চেয়েও বেশি কিছু , তুমি মেয়ে তবু তোমাকে চুমু খেতে ইচ্ছে করেছে আমার , তাহলে ছেলেদের কি হবে বুঝনা !" আপু আমার গালটা টিপে দিল । আমি আয়নায় নিজেকে দেখলাম , আমার সারা মুখে জবা আপুর ঠোটের লালিমা ।

5 comments:

  1. awesome akta golpo. kew bangla new sex video download kore visit korun
    http://bddebonairblog.blogspot.com/

    ReplyDelete
    Replies
    1. This comment has been removed by the author.

      Delete

    2. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


      [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



      [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete
  2. আরো নতুন নতুন গল্পের জন্য এখানে আসুন >>> http://goo.gl/wDFxDm

    ReplyDelete
  3. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete