Monday, August 13, 2012

কাজের মেয়েকে ০৯

- “ শুভ আমার হয়ে যাবে । ”
আমি আম্মুকে নিচের দিকে চেপে ধরলাম । আম্মুর গুদ ধোনটাকে জোরে জোরে কামড়াচ্ছে । হঠাৎ আম্মুর গুদের ভিতরটা স্ফীত হয়ে উঠলো , ধোনে একটা গরম চাপ অনুভব করলাম । তারপরই গুদের পিচ্ছিল রসে আমার সমস্ত ধোন ভিজে গেলো । আম্মু নিথর হয়ে আমার বুকে শুয়ে পড়লো । আমি আম্মুকে জড়িয়ে ধরে একটারাক্ষুসে ঠাপ দিলাম । আম্মু ওক্‌ করে উঠলো । আরেকটা ঠাপ মারলাম , আম্মু আবারো ওক্‌ করে উঠলো ।
এবার শুরু হলো আমার চোদন কর্ম । একেকটা ঠাপে আম্মু আমার বুকের কাছে উঠে আসছে । আমি আম্মুকে শক্ত করে নিচের দিকে ধরে রেখেছি ।
- “ শুভ আস্তে চোদ । এভাবে চুদলে ধোন আমার গুদ ছিড়ে পেটে ঢুকে যাবে । ”
- “ মাগী এতো কথা বলিসকেন । বল কোথায় মাল ফেলবো , তোর গুদে নাকি বাইরে ।
- “ এতো সুন্দর মাংসল একটা গর্ত থাকতে তুই বাইরে কেন ফেলবি । ”
কথা বলতে বলতে আমার মাল অউট হয়ে গেলো । মালের ঊষ্ণ পরশে আম্মু আরেকবার রস খসালো । আম্মু গুদ ধুয়ে বিছানায় শুয়ে পড়লো ।
আধ ঘন্টা পর আমার ধোন আবার টনটন করে উঠলো । বুঝলাম ধোন বাবাজী আবার আম্মুর রসালো গর্তে ঢুকতেচায় । আম্মুকে আরেকবার চোদার কথা বলতে আম্মু মাথা ঝাকিয়ে নিষেধ করতে লাগলো ।
- “ এখন আর না , সকালে আবার হবে । ”
- “ কি ব্যাপার একবারেই কাহিল হয়ে গেলে । ৩/৪ বার না চুদলে আমার ধোন তো ঠান্ডা হবেনা । ”
আমি এবার আম্মুকে বিছানা থেকে নামিয়ে আম্মুর দুই হাত বিছানায় রেখে সামনের দিকে ঝুকিয়ে দাঁড় করালাম । আম্মুর পা মাটিতে , দুধ দুইটা ঝুলছে । আমি পিছন থেকে এক হাতে আম্মুর ভারী তল পেট খামছে ধরে এক ধাক্কায় ধোন গুদেঢুকিয়ে দিলাম । ধাক্কাটা এতোই জোরে হলো যে আম্মু ধপাস করে বিছানায় পড়ে গেলো ।
- “ কি রে ঠাপ মেরে আমার গুদ ফাটাবি নাকি । ”
- ছিঃ এতোটুকু ছেলের ধাক্কা সহ্য করতে পারোনা । তুমি কেমম চোদনবাজ মাগী । ”
- “ ছেলে এতোটুকু কিন্তু ধোন ঘোড়ার মতো । ”
- “ তুমিও তো আচোদা কুমারী মেয়ে নও । জীবনে বহুবার আব্বুর চোদন খেয়েছো । নাকি আব্বু ছাড়াও তোমাকে অন্য কেউ চুদেছে ? ”
- “ আমি অনেক পুরুষের চোদন খাইনি । তোর আব্বু চুদেছে আর এখন তুই চুদছিস । ”
আমি আম্মুর গুদে ধোন ভরে দিয়ে আম্মুর ফর্সা নরম দুধ দুইটায় চাপ দিতে লাগলাম । আমি একটা দুধ খামছে ধরে অন্য দুধের বোটা টিপে ধরতেই আম্মু অস্থির হয়ে গেলো । পাছাটাকে বারবার পিছন দিকে ঠেলতে লাগলো । আমি বুঝলাম আম্মুর উত্তেজনা বেড়ে যাচ্ছে । আমি দুধ দুইটাকে আরো জোরে চটকাতে লাগলাম ।
- “ শুভ এবার ঠাপ মারাশুরু কর । আমি আর থাকতে পারছিনা । ”
- “ ধীরে সোনা ধীরে । আগে তোমার উত্তেজনা চরমে উঠুক তারপর ঠাপ শুরু করবো । ”
আমি টের পাচ্ছি গুদের ভিতরটা আস্তে আস্তে পিচ্ছিল হচ্ছে । আম্মু আবারো কঁকিয়ে উঠলো ।
- “ বাবা , আর যে পারছিনা । এবার শুরু কর । ”
- “ ঠিক আছে রেনু মাগী । পা দুইটা আরো ফাক করো । ”
আম্মু পা ফাক করতেই আমি এবার এক ঠাপে পুরো ধোন ফচাৎ করে আম্মুর গুদে ঢুকিয়ে দিলাম । আম্মু উহ্‌ আহ্‌ করে কঁকিয়ে উঠলো । আমি আম্মুর দুধ খামছে ধরে কোমর ঝাকিয়ে ঠাপাতে লাগলাম ।
“ ও মাগো কি সুখ । শুভ চুদতে চুদতে আমাকে মেরে ফেলবাবা । আমার গুদ ফাটিয়ে রক্ত বের কর । ” বলে আম্মু কোঁকাতে লাগলো ।
আমি ৩/৪ মিনিট শরীরের সমস্ত শক্তি দিয়ে আম্মুকে চুদলাম ।
- “ শুভ আরো জোরে ঠাপ মার । এতো মজা আগে কখনো পাইনি । ”
আম্মুর গুদের রস বের হয়েগেলো । আম্মু ফোঁস ফোঁস করে হাপাচ্ছে । আমি আম্মুরফোলা দুধের বোটা টিপে ধরে সমানে ঠাপাচ্ছি । আমার উরুথপথপ করে আম্মুর পাছায় বাড়ি খাচ্ছে । আমি ১২/১৩ মিনিট এক নাগাড়ে চুদে আম্মুর গুদে চিরিক চিরিক করে এক কাপ মাল ঘন ঊষ্ণ মাল ঢেলে দিলাম । এর মধ্যেআম্মু আরো দুইবার রস খসিয়েছে । আমি গুদ থেকে ধোন বের করে বিছানায় শুয়ে পড়লাম , আম্মু গুদ ধোয়ার জন্য বাথরুমে ঢুকলো ।
কিছুক্ষন পর ; আমি ও আম্মু পাশাপাশি বিছানায় শুয়ে আছি । আম্মু আমার ধোন নিয়ে খেলছে । আমি আম্মুর দুধ টিপছি , গুদে হাত বুলাচ্ছি । ঘন্টাখানেক পর আমি জোরে জোরে আম্মুর গুদ খামছাতে লাগলাম । আম্মু উহহ্‌ উহহ , করে আৎকে উঠলো ।
- “ কি রে এভাবে গুদে খামছি মারছিস কেন ? আমার লাগছে তো । ”
আমি কিছু না বলে আম্মুর উপরে উপুড় হয়ে শুয়ে গুদের মুখে ঠাটানো ধোন ঘষতে লাগলাম । আম্মু বুঝতে পেরেছে আমি আবার তাকে চুদতে চাইছি ।
- “ ও রে দুইবার গুদে মাল ঢেলেও তোর শান্তি হয়নি । চুদতে চাইলেআরেকটু পরে আরম্ভ কর , আমি এখনো ক্লান্ত । ”
আমি কোন কথা না বলে গুদে ধোন ঢুকিয়ে ঠাপানো শুরু করে দিলাম । আম্মু আর কিছুবললো না , চুপচাপ আমার ঠোট চুষতে লাগলো । আমি ধীরে ধীরে ঠাপের গতি বাড়াচ্ছি , আম্মুও নিচ থেকে তল ঠাপ দেওয়া শুরু করেছে । আম্মুর চোখ বন্ধ , ঠোট দুইটা অল্প ফাক করে আমার ঠাপ খাচ্ছে । আমি ঠোটের ফাক দিয়ে জিভ ঢুকিয়ে তালুতে ঘষা দিলাম । কয়েক মিনিট পর আম্মুর শরীর কেঁপে কেঁপে উঠলো । হাত পাদিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রস খসালো । কিছুক্ষন পর আমারও সময় হয়ে গেলো । আমি ৪/৫ টা রাক্ষুসে ঠাপ মেরে আম্মুর গুদে ধোন ঠেসে ধরে মাল আউট করলাম ।
ঘন্টা খানেক পর আম্মুকে আরেকবার চুদলাম । পরপর চারবার আমার রাম চোদন খেয়ে আম্মু একেবারে কাহিল হয়ে গেল ।

3 comments:

  1. Replies
    1. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      Delete
    2. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      Delete