Monday, August 13, 2012

কাজের মেয়েকে ০৯

- “ শুভ আমার হয়ে যাবে । ”
আমি আম্মুকে নিচের দিকে চেপে ধরলাম । আম্মুর গুদ ধোনটাকে জোরে জোরে কামড়াচ্ছে । হঠাৎ আম্মুর গুদের ভিতরটা স্ফীত হয়ে উঠলো , ধোনে একটা গরম চাপ অনুভব করলাম । তারপরই গুদের পিচ্ছিল রসে আমার সমস্ত ধোন ভিজে গেলো । আম্মু নিথর হয়ে আমার বুকে শুয়ে পড়লো । আমি আম্মুকে জড়িয়ে ধরে একটারাক্ষুসে ঠাপ দিলাম । আম্মু ওক্‌ করে উঠলো । আরেকটা ঠাপ মারলাম , আম্মু আবারো ওক্‌ করে উঠলো ।
এবার শুরু হলো আমার চোদন কর্ম । একেকটা ঠাপে আম্মু আমার বুকের কাছে উঠে আসছে । আমি আম্মুকে শক্ত করে নিচের দিকে ধরে রেখেছি ।
- “ শুভ আস্তে চোদ । এভাবে চুদলে ধোন আমার গুদ ছিড়ে পেটে ঢুকে যাবে । ”
- “ মাগী এতো কথা বলিসকেন । বল কোথায় মাল ফেলবো , তোর গুদে নাকি বাইরে ।
- “ এতো সুন্দর মাংসল একটা গর্ত থাকতে তুই বাইরে কেন ফেলবি । ”
কথা বলতে বলতে আমার মাল অউট হয়ে গেলো । মালের ঊষ্ণ পরশে আম্মু আরেকবার রস খসালো । আম্মু গুদ ধুয়ে বিছানায় শুয়ে পড়লো ।
আধ ঘন্টা পর আমার ধোন আবার টনটন করে উঠলো । বুঝলাম ধোন বাবাজী আবার আম্মুর রসালো গর্তে ঢুকতেচায় । আম্মুকে আরেকবার চোদার কথা বলতে আম্মু মাথা ঝাকিয়ে নিষেধ করতে লাগলো ।
- “ এখন আর না , সকালে আবার হবে । ”
- “ কি ব্যাপার একবারেই কাহিল হয়ে গেলে । ৩/৪ বার না চুদলে আমার ধোন তো ঠান্ডা হবেনা । ”
আমি এবার আম্মুকে বিছানা থেকে নামিয়ে আম্মুর দুই হাত বিছানায় রেখে সামনের দিকে ঝুকিয়ে দাঁড় করালাম । আম্মুর পা মাটিতে , দুধ দুইটা ঝুলছে । আমি পিছন থেকে এক হাতে আম্মুর ভারী তল পেট খামছে ধরে এক ধাক্কায় ধোন গুদেঢুকিয়ে দিলাম । ধাক্কাটা এতোই জোরে হলো যে আম্মু ধপাস করে বিছানায় পড়ে গেলো ।
- “ কি রে ঠাপ মেরে আমার গুদ ফাটাবি নাকি । ”
- ছিঃ এতোটুকু ছেলের ধাক্কা সহ্য করতে পারোনা । তুমি কেমম চোদনবাজ মাগী । ”
- “ ছেলে এতোটুকু কিন্তু ধোন ঘোড়ার মতো । ”
- “ তুমিও তো আচোদা কুমারী মেয়ে নও । জীবনে বহুবার আব্বুর চোদন খেয়েছো । নাকি আব্বু ছাড়াও তোমাকে অন্য কেউ চুদেছে ? ”
- “ আমি অনেক পুরুষের চোদন খাইনি । তোর আব্বু চুদেছে আর এখন তুই চুদছিস । ”
আমি আম্মুর গুদে ধোন ভরে দিয়ে আম্মুর ফর্সা নরম দুধ দুইটায় চাপ দিতে লাগলাম । আমি একটা দুধ খামছে ধরে অন্য দুধের বোটা টিপে ধরতেই আম্মু অস্থির হয়ে গেলো । পাছাটাকে বারবার পিছন দিকে ঠেলতে লাগলো । আমি বুঝলাম আম্মুর উত্তেজনা বেড়ে যাচ্ছে । আমি দুধ দুইটাকে আরো জোরে চটকাতে লাগলাম ।
- “ শুভ এবার ঠাপ মারাশুরু কর । আমি আর থাকতে পারছিনা । ”
- “ ধীরে সোনা ধীরে । আগে তোমার উত্তেজনা চরমে উঠুক তারপর ঠাপ শুরু করবো । ”
আমি টের পাচ্ছি গুদের ভিতরটা আস্তে আস্তে পিচ্ছিল হচ্ছে । আম্মু আবারো কঁকিয়ে উঠলো ।
- “ বাবা , আর যে পারছিনা । এবার শুরু কর । ”
- “ ঠিক আছে রেনু মাগী । পা দুইটা আরো ফাক করো । ”
আম্মু পা ফাক করতেই আমি এবার এক ঠাপে পুরো ধোন ফচাৎ করে আম্মুর গুদে ঢুকিয়ে দিলাম । আম্মু উহ্‌ আহ্‌ করে কঁকিয়ে উঠলো । আমি আম্মুর দুধ খামছে ধরে কোমর ঝাকিয়ে ঠাপাতে লাগলাম ।
“ ও মাগো কি সুখ । শুভ চুদতে চুদতে আমাকে মেরে ফেলবাবা । আমার গুদ ফাটিয়ে রক্ত বের কর । ” বলে আম্মু কোঁকাতে লাগলো ।
আমি ৩/৪ মিনিট শরীরের সমস্ত শক্তি দিয়ে আম্মুকে চুদলাম ।
- “ শুভ আরো জোরে ঠাপ মার । এতো মজা আগে কখনো পাইনি । ”
আম্মুর গুদের রস বের হয়েগেলো । আম্মু ফোঁস ফোঁস করে হাপাচ্ছে । আমি আম্মুরফোলা দুধের বোটা টিপে ধরে সমানে ঠাপাচ্ছি । আমার উরুথপথপ করে আম্মুর পাছায় বাড়ি খাচ্ছে । আমি ১২/১৩ মিনিট এক নাগাড়ে চুদে আম্মুর গুদে চিরিক চিরিক করে এক কাপ মাল ঘন ঊষ্ণ মাল ঢেলে দিলাম । এর মধ্যেআম্মু আরো দুইবার রস খসিয়েছে । আমি গুদ থেকে ধোন বের করে বিছানায় শুয়ে পড়লাম , আম্মু গুদ ধোয়ার জন্য বাথরুমে ঢুকলো ।
কিছুক্ষন পর ; আমি ও আম্মু পাশাপাশি বিছানায় শুয়ে আছি । আম্মু আমার ধোন নিয়ে খেলছে । আমি আম্মুর দুধ টিপছি , গুদে হাত বুলাচ্ছি । ঘন্টাখানেক পর আমি জোরে জোরে আম্মুর গুদ খামছাতে লাগলাম । আম্মু উহহ্‌ উহহ , করে আৎকে উঠলো ।
- “ কি রে এভাবে গুদে খামছি মারছিস কেন ? আমার লাগছে তো । ”
আমি কিছু না বলে আম্মুর উপরে উপুড় হয়ে শুয়ে গুদের মুখে ঠাটানো ধোন ঘষতে লাগলাম । আম্মু বুঝতে পেরেছে আমি আবার তাকে চুদতে চাইছি ।
- “ ও রে দুইবার গুদে মাল ঢেলেও তোর শান্তি হয়নি । চুদতে চাইলেআরেকটু পরে আরম্ভ কর , আমি এখনো ক্লান্ত । ”
আমি কোন কথা না বলে গুদে ধোন ঢুকিয়ে ঠাপানো শুরু করে দিলাম । আম্মু আর কিছুবললো না , চুপচাপ আমার ঠোট চুষতে লাগলো । আমি ধীরে ধীরে ঠাপের গতি বাড়াচ্ছি , আম্মুও নিচ থেকে তল ঠাপ দেওয়া শুরু করেছে । আম্মুর চোখ বন্ধ , ঠোট দুইটা অল্প ফাক করে আমার ঠাপ খাচ্ছে । আমি ঠোটের ফাক দিয়ে জিভ ঢুকিয়ে তালুতে ঘষা দিলাম । কয়েক মিনিট পর আম্মুর শরীর কেঁপে কেঁপে উঠলো । হাত পাদিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রস খসালো । কিছুক্ষন পর আমারও সময় হয়ে গেলো । আমি ৪/৫ টা রাক্ষুসে ঠাপ মেরে আম্মুর গুদে ধোন ঠেসে ধরে মাল আউট করলাম ।
ঘন্টা খানেক পর আম্মুকে আরেকবার চুদলাম । পরপর চারবার আমার রাম চোদন খেয়ে আম্মু একেবারে কাহিল হয়ে গেল ।

No comments:

Post a Comment