Thursday, August 16, 2012

কাকীর সাথে প্রেম প্রেম খেলা ০৩

কাকিমার মুখে একটা সুন্দর হাসি লেগেতখন,আবার আমার মাথাটাকে বুকে চেপে ধরে বলে, “তোর মত ভালো ছেলে আরেকটা হয় না।” কাকিমা ঈষদউষ্ণ বুকের স্পর্শ অনুভব করতে করতে আমিও কাকিমার বুকে মুখ ঘষতে লাগলাম, হাত দিয়ে জড়িয়ে ধরলাম কাকিমার ডবকা দেহখানাকে, কষে চেপে ধরে ছোট ছোট চুমু খেতে শুরু করলাম কাকিমার বুকেরমাঝে, আমার মুখ আর কাকিমার ওই বেলের মত মাইগুলোর মাঝে শুধু একটা পাতলা কাপড়, ব্লাউজের উপর থেকেই ওর স্তনের উপর একটা চুমু খেতেই কাকিমা বলে, “এইদুষ্টু ছেলে বলি কী হচ্চে টা কি? কেউএসে গেলে ঝামেলার শেষ থাকবে না, একটুসবুর কর বাবা, রাতে তো আমি দুধ খেতে দেবই।” আমাকে ওর বুক থেকে সরিয়ে কাকিমা চায়ের কাপটা নিয়ে দরজার দিকেচলে গেল, বেরিয়ে যাওয়ার আগে বুকের কাপড় সরিয়ে আমাকে একবার শুধু ব্লাউজঢাকা স্তনদুটো দেখিয়ে জিভ ভেংচিয়ে চলে গেল।
আমাদের গ্রামের বাড়িটা বেশ ভালো রকমের, একটা বড় বারান্দা আছে,সেখানেই আমার বাবা আর কাকু শোয়। ভিতরের ঘরে আমরা শুই। সদর দরজাটা ভিতরের থেকে বন্ধ করা থাকে, বাবা বা কাকুকে ভিতরে আসতে হলে, দরজায় টোকা দিতে হবে। সবাই ঘুমিয়ে পড়লে আমার কানে কানে কাকিমা বললে, “সুনীল,এবার চুপিচুপি রান্নাঘরে আয়, দেখ সাবধানেআয়,শব্দ করিস না যেন।”

3 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete