Monday, August 13, 2012

কাজের মেয়েকে ১২

আম্মুর কাতরানি শুনে আমি আরো গরম হয়ে গেলাম । চড়াৎ করে এক ঠাপে পুরো ধোন আম্মুর টাইট পাছায় ঢুকিয়ে দিলাম ।
“ ও......... মা......... রে......... মরে গেলাম রে............ । পাছাফেটে গেলো রে............ ” বলে আম্মু একটা গগনবিদারী চিৎকার দিলো ।
আমি আর দেরী না করে রাক্ষসের মতো সর্বশক্তি দিয়ে আম্মুর পাছা চুদতে লাগলাম ।
আম্মু চিৎকার করছে , কাঁদছে , বার বার পাছা ঝাকিয়ে আমাকে উপর থেকে ফেলে দেওয়ার চেষ্টা করছে । আমি আম্মুকে বিছানার সাথে শক্ত করে চেপে ধরে চুদছি । একেকটা ঠাপে ধোনেরগোড়া পর্যন্ত আম্মুর পাছায় ঢুকে যাচ্ছে । আম্মু জবাই করা পশুর মতো কাতরাচ্ছে । আম্মুর অবস্থা দেখে মনে হচ্ছে আমি আম্মুকে ধর্ষন করছি ।
১০ মিনিট এভাবে জানোয়ারের মতো চোদার পর আম্মুর পাছা অনেকটা ফাক হয়ে গেলো । ধোন এখন সহজেইপাছায় ঢুকছে । আমি আম্মুরঠোট চুষতে চুষতে আম্মুর পাছা চুদছি । এভাবে আরো ১০মিনিট চুদে আমি পাছা থেকেধোন বের করে নিলাম ।
আম্মু ব্জিজ্ঞেস করলো , “ কি রে মাল আউট হয়েছে ? ”
- “ এতো তাড়াতাড়ি কি মাল আউট হয় । এবার তোমাকে কুকুরের মতো চুদবো । ”
আম্মু উপুড় হয়ে পাছা উচু করলো । পাছার ফুটো দিয়ে চুইয়ে চুইয়ে রক্তপড়ছে । আমি আম্মুর উপরে ঝুকে পড়ে দুই হাত দিয়ে আম্মুর দুই দুধ খামছে ধরেকুকুরের মতো আম্মুর পাছা চুদতে আরম্ভ করলাম । এভাবেআরো ১৫ মিনিট পাছা চোদার পর আমার সময় হয়ে গেলো । আমি ঠাপানোর গতি বাড়িয়েদিলাম । আম্মু দেহের ভার ছেড়ে দিয়েছে , আমি দুই হাত দিয়ে আম্মুকে ধরে রেখেছি । আমি ৮/১০ টা জোরে জোরে রামঠাপ মেরে আম্মুর পাছার ভিতরে মাল আউট করলাম । পাছা থেকে ধোন বেরকরে আম্মুকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম । আম্মুর পাছা দিয়ে টপটপ করে মাল বের হচ্ছে ।
- “ এতোক্ষন তুমি যেভাবে চিৎকার করলে দেখে মনে হচ্ছিলো আমি তোমাকে ধর্ষন করছি । ”
- “ তুই ধর্ষন করলেও এতো ব্যথা লাগতো না । ”
- “ আমি কি করবো । তোমার আচোদা পাছা এতো টাইট হবে সেটা কে জানতো ।
- “ এই শুভ , সত্যি করেবল , রক্ত বের হয়েছে ? ”
- “ তোমার কি মনে হয় । এতোক্ষন ধরে “ পাছা পাছা ” বলে চিৎকার করলে । তোমারপাছার ফুটো এতো টাইট , একটাআঙ্গুল ঢুকালেও রক্ত বের হবে । ”
- “ অনেক বেশি বের হয়েছে ? ”
- “ আরে না । অল্প একটু বের হয়েছিলো । এখন ঠিক হয়ে গেছে । ”
কিছুক্ষন আম্মুর দুধ টিপেঠোট চুষে জিজ্ঞেস করলাম , “ কি গো পাছার ব্যথা কমেছে । ”
- “ ব্যথা কমেছে কিন্তু পাছা এখনো আড়ষ্ঠ হয়ে আছে । ”
- “ পাছা ফাক করে শোও । আরেকবার পাছা চুদলে সব ঠিক হয়ে যাবে । ”
- “ না বাবা , একবারেই যে অবস্থা করেছিস । আর পাছা চুদতে হবে না , তুই অন্য কিছু কর । ”
- “ আহহ্‌ এমন করছো কেন , মেয়েদের গুদ পাছা সবচোদার জন্যই । এতোক্ষন গুদে ঠাপিয়ে তোমাকে মজা দিয়েছি এবার পাছায় ঠাপিয়ে আমি মজা নিবো । ”
আমি ঠাস ঠাস করে আম্মুর পাছায় কয়েকটা থাবড়া লাগালাম । থাবড়া খেয়ে আম্মু পাছা নাড়িয়ে জানিয়ে দিলো সে ব্যথা পাচ্ছে । আমি আরো জোরে থাবড়া মারতে লাগলাম । এবার আম্মু ব্যথা পেয়ে চেচিয়ে উঠলো । আমি দুই হাত দিয়ে আম্মুর পাছা চটকাতে লাগলাম । কয়েক মিনিটের মধ্যেই ফর্সা টকটকে লাল হয়ে গেলো , পাছায় আঙ্গুলের দাগ বসে গেলো ।
আমি এবার দুধের বোটা মুচড়ে ধরে পাছা টিপে টিপে ডলতে লাগলাম । আম্মু ব্যথায় ছটফট করছে , করুক মেয়েদের একটু ব্যথা না দিলে চুদে মজা পাওয়া যায় না । আমি ইচ্ছামতো আম্মুর দুধ টিপছি , পাছা ডলছি চটকাচ্ছি । আম্মু প্রচন্ড যন্ত্রনায় ষাড়ের মতো চেচাচ্ছে । এক সময় আমি আম্মুকে ছেড়ে দিলাম । আম্মুর ফর্সা দুধ ও পাছা আমার হাতের কারুকাজে লাল হয়ে গেছে । দুধ দুইটা আরো ঝুলে গেছে ।
এবার আম্মুকে টেনে বিছানার কিনারায় নিয়ে আম্মুর দুই পা মেঝেতে নামিয়ে দিলাম । আম্মুর দুই পা মাটিতে , দুই হাত বিছানায় রেখে সামনের দিকে ঝুকে রয়েছে । আমি বসে আম্মুর পাছার দাবনা দুই হাত দিয়ে ফাক করলাম । টাইট ফুটোটা দেখে আমার জিভ লকলক করে উঠলো । পাছা ফাক করে ধরে পাগলের মতো ফুটো চাটতে লাগলাম , পাছার নরম দাবনা কামড়াতে লাগলাম ।
আম্মু ব্যথায় কঁকিয়ে উঠলো ।
- “ শুভ অনেক হয়েছে বাবা । আর পাছা ডলিস না ব্যথা করছে । এবার পাছায় ধোন ঢুকিয়ে পাছা চোদ । ”
ইচ্ছামতো পাছা চেটে পাছারদাবনা ডলে আমি উঠলাম । ধোনে ক্রীম লাগিয়ে পাছারফুটোয় একটা গুতা দিলাম ।
আম্মু পা আরো ফাক করে বললো , “ ইস্‌ মাগো ধোন কি গরম । আমার পাছা পুড়ে যাচ্ছে । ”
আমি পাছার ফুটোয় ধোন রেখে আস্তে আস্তে গুতা মারতে লাগলাম । আম্মু শিউরে শিউরে উঠতে লাগলো ।
- “ এই শুভ দেরী করছিসকেন , ঢুকিয়ে দে । ”
“ জো হুকুম মহারানী ” বলে আমি একটা রাম ঠাপ মারলাম । অর্ধেক ধোন টাইট পাছায় গেথে গেলো । আম্মু পাছা দিয়ে সাড়াশির মতো ধোনটাকে কামড়ে ধরেছে ।
আম্মু কঁকিয়ে উঠলো , “ ইস্‌ মাগো একদম ঘোড়ার মতো ধোন । আজ ধোনের গুতাতেই আমার নধর পাছা ফাটবে । ”
আমি এক ধাক্কায় পচাৎ পচাৎ শব্দ তুলে পুরো ধোন পাছায় ঢুকিয়ে দিলাম । আম্মুর পাছার ভিতরটা অনেকগরম আর টাইট । আমি ঝুকে আম্মুর পিঠে হাল্কা কয়েকটা কামড় দিলাম । তারপর দুধ টিপতে টিপতে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।
আঃ......... আঃ......... মরে গেলামমমমম............... পাছা ফেটে গেলো............ ” বলে আম্মু কাতরাচ্ছে ।
আমি আম্মুকে বললাম , “ রেনু সোনা তুমিও পিছন দিকে ঠাপমারো । ”
আম্মু ব্যথায় গোঙাতে গোঙাতে পিছন দিকে পাছা ঠেসে ধরলো । ধোন পাছার আরোভিতরে ঢুকে গেলো । আমি ঐ অবস্থায় ঠাপাতে লাগলাম ।
- “ রেনু সোনা বলো তো কোথায় কি ঢুকেছে । ”
- “ চুদমারানী মায়েরপাছায় চোদানবাজ ছেলে ধোনঢুকেছে । ”
আমি আম্মুর খিস্তি শুনে আনন্দে দমাদম কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলাম । আম্মু ভীষনভাবে ছটফট করে উঠলো । উহহ্‌ আহহ্ করেফোপাতে লাগলো ।
- “ ও......... ও......... শুভ......... এ কি ঠাপ মাছছিস রে......... আমি মরে গেলাম রে............ পাছা ফেটে গেলো রে......... ”
আমি মোক্ষম ভাবে একটা ঠাপমারতেই ধোন পাছার গভীর থকে গভীরে ধুকে গেলো ।

3 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete

  3. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



    @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



    @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



    @indian amateur couple on live cam show sucking and fucking@



    @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



    @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



    @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



    @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



    @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



    @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



    @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



    [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


    [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



    [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


    ___ ____♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥CLICK HERE♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
    ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    _____♥♥♥♥♥♥♥♥
    _______|_♥♥♥♥♥
    _______|__♥♥♥♥♥♥

    ReplyDelete