Monday, August 13, 2012

কাজের মেয়েকে ০৬

শম্পা মেঝেতে বিছানা করে ঘুমায় । আব্বু ওর জন্য খাট কিনে আনলো । আমি এসবেরকিছুই জানিনা । বিকালে কলেজ থেকে ফিরে দেখি শম্পার ঘরে নতুন খাট ।
আম্মুকে জিজ্ঞেস করাতে আম্মু বললো , “ তোর আব্বু খাট এনেছে , তোর আব্বুকেই জিজ্ঞেস কর । ”
আমি তখনো কিছু বুঝতে পারিনি । রাত ১১টার দিকে শম্পার ঘরের দিকে রওনা হলাম । ঘরে উঁকি দিয়ে দেখি আব্বু ইচ্ছামতো শম্পার দুধ চটকাচ্ছে । শম্পা কাতরাচ্ছে ।
- “ ফুফা আস্তে টিপেন , ব্যথা লাগে তো । ”
আমার মেজাজ খারাপ হয়ে গেলো । ইচ্ছে করছে আব্বুকে সরিয়ে দিয়ে আমিই শম্পার দুধ নিয়ে খেলি । মনের রাগ মনে রেখে বাথরুমে ঢুকলাম । ধোন খেচেমাল আউট করে আমার ঘরে ঢুকে দেখি আম্মু তার ভারী পাছা দুলিয়ে হাটছে ।
- “ কি ব্যাপার আম্মু । তুমি এতো রাতে আমার ঘরে কি করছো ? ”
- “ তোর আব্বু এখন কোথায় জানিস ? ”
- “ না তো আব্বু কোথায় ? ”
- “ সে এখন শম্পার ঘরে । ”
- “ এতো রাতে আব্বু শম্পার ঘরে কি করছে ? ”
- “ কি আবার করবে , শম্পাকে লাগাচ্ছে । এখন তুইও আমাকেলাগাবি । ” - - “ কি লাগাবো কোথায় লাগাবো ? ”
- “ দেখ শয়তান , ন্যাকামি করবি না । তুই কাল শম্পার সাথে রান্নাঘরে যা করেছিসএখন আমার সাথে সেটাই করবি । ”
- “ সেটা কিভাবে সম্ভব , তুমি আমার মা । ”
- “ তুই এতোদিন ছেলে হিসাবে আমার শরীর স্পর্শ করেছিস , আজ একজন পুরুষ হিসাবে স্পর্শ কর । ”
- “ ছেলে হয়ে মায়ের সাথে কিভাবে এসব কাজ করবো ? ”
- “ এই মুহুর্তে সব সম্পর্ক ভুলে যা । একজন পুরুষ একজন মেয়ের সাথে যা করে তুইও আমার সাথে তাইকরবি । ”
আমি জানি আজ রাতে আম্মুর কাছে যা চাইবো তাই পাবো । কাল রাতে স্বপ্নে আম্মুর পাছা চুদেছি , সেটা এখনো ভুলতে পারিনি । এখন সবার আগে আম্মুকে পাছার ব্যাপারে রাজী করাতে হবে ।
- “ স্যরি আম্মু এটা আমার পক্ষে সম্ভব নয় । ”
- “ তোর আম্মু তোর কাছে একটা জিনিষ চাইছে সেটা তুই দিবি না ? ”
- “ বিনিময়ে আমি যা চাইবো সেটা তুমি দিবেনা । তারচেয়ে তুমি অন্য কিছু চাও । ”
- “ আমি এটাই চাই । আমার শরীরে কি নেই যে তুই আমার সাথে এসব করতে পারবিনা । বিনিময়ে তোকে কি দিতে হবে বল । ”
- “ তোমার পাছা । ”
- “ মানে ? ”
- “ আব্বু দেশি স্টাইলে তোমাকে চোদে । তোমার গুদে ধোন ঢুকিয়ে গদাম গদাম করে কিছুক্ষন ঠাপিয়ে মাল ঢেলে দেয় । কিন্তু আমি ব্লু ফ্লিম দেখে দেখে বিদেশী স্টাইল শিখেছি । সেখানে ছেলেরা মেয়েদের পাছা চোদে , গুদ চোষে , মেয়েরা ছেলেদের ধোন চোষে , মাল খায় । সেগুলো তোমার সাথে করতে চাইলে তুমি রাজী হবেনা । আর দেশি স্টাইলে আমি শুধু গুদে ঠাপাতে পারিনা । মেয়েদের পাছা না চুদলে আমার ভালো লাগে না । ”
- “ বাহ্‌ তুই তো অনেককিছু শিখেছিস । ”
- “ এখন বলো , তুমি কি আমাকে তোমার পাছা চুদতে দিবে । ”
- “ তুই একদম তোর আব্বুর মতো হয়েছিস । কিছুহলেই পিছন দিকে নজর যায় । ওটা না হলে কি চলে না । ”
- “ না পাছা না চুদলে আমার চোদাচুদি সম্পন্ন হয়না । তুমি রাজী থাকলে কাছে এসো নইলে চলে যাও । ”
আম্মু মহা বিপদে পড়ে গেলো । একদিকে আম্মুর পাছাচোদাতে আপত্তি , আরেক দিকে স্বামীর কাছে বড় গলায় বলে এসেছে ছেলেকে দিয়ে চোদাবে । এখন যদি ছেলে তাকে ফিরিয়ে দেয় তাহলে স্বামীর কাছে মুখ দেখাতে পারবে না । তবে আমি জানি আম্মু রাজী হবেই । ছেলের কাছে চোদন না খেয়ে আজকে কিছুতেই ফিরবে না । প্রয়োজন হলে আমাকে দিয়েপাছা চোদাবে ।
আম্মু কয়েক মিনিট ধরে চিন্তা করলো । আম্মুর চোখেমুখে যে ভাষা দেখলাম তাতে আমার মনে হলো শুধু পাছা কেন এই মুহুর্তে আমি যদি আরো কিছু চাই আম্মু তাতেওরাজী হবে । আমি ঠিক করলাম এই সুযোগে আম্মুর মুখ থেকে গুদ পাছা চোদাচুদি এই শব্দ গুলো বলাতে হবে । শেষ পর্যন্ত আম্মুর আপত্তির কাছে জিদ জয়ী হলো ।
- “ শুভ তোর আব্বু কখনো আমার পিছনে লাগায়নি । আমি কখনোই তাকে এই সুযোগদেইনি । আমি তোকে আমার পিছনে লাগাতে দিবো । তবে আমাকে অনেক অনেক আনন্দ দিতে হবে । ”
আমি মনে মনে হাসলাম । আম্মুকে বললাম , “ সামনে পিছনে এটা ওটা বলতে পারবেনা । গুদ পাছা চোদাচুদি বলতে হবে । ”
আম্মু আবার থমকে গেলো । আমাকে বললো , “ তুই কি আরম্ভ করেছিস । আমাকে সুযোগমতো পেয়ে নিজের দামবাড়াচ্ছিস । তুই আমাকে লাগাবি । তুইও মজা নিবি আমাকেও মজা দিবি । এর মধ্যে আমাকে এগুলো বলার কি দরকার । ”
- “ দরকার আছে । চোদাচুদির সময়ে মেয়েদের মুখ থেকে গুদ পাছা না শুনলে চুদে মজা পাওয়া যায়না । ”
- “ না না আমি ওসব বলতে পারবো না । মায়ের কাছে শিখেছি ঘরের বৌদের এসব নাম মুখে নিতে নেই । এগুলো মেয়ের সবচেয়ে বড়সম্পদ , নাম উচ্চারন করলে এগুলোর সৌন্দর্য কমে যায় । ”
- “ সেটা আমি জানিনা এখন তুমি সিদ্ধান্ত নাও কি করবে । ”
- “ তোর কি আরো নিয়ম আছে ? ”
- “ হ্যা আমার ধোন চুষতে হবে । ”
- “ আহা কি কথা , তোরটাচুষতে হবে , তুই কি আমারটা চুষবি । ”
- “ কি যে বলো , পৃথিবীতে সবচেয়ে স্বাদের জায়গা হলো মেয়েদের গুদ । একমাত্র বোকারাই গুদে মুখ দেয়না । ”
- “ বুঝেছি তুই আমাকে বেশ্যা বানিয়েই ছাড়বি । ঠিক আছে আমি তোর সব প্রস্তাবে রাজী । ”
আম্মু বুক টান টান করে সোজা হয়ে দাঁড়িয়ে দুই হাত দুই দিকে প্রসারিত করে দিলো ।
- “ কাছে আয় শুভ । আজ রাতে এই শরীরের সবকিছু তোর । তুই ইচ্ছা মতো ভোগ কর । ”
আমি আর দেরী করলাম না । দুই হাত দিয়ে আম্মুকে শক্ত করে জড়িয়ে ধরলাম । আম্মুর অল্প ফাক করা ঠোটেআমার ঠোট ঘষলাম । শাড়ির ভিতরে হাত ঢুকিয়ে গুদে হাত দিলাম । আম্মুর গুদ ভিজা ভিজা ।
- “ আম্মু তোমার গুদ ভিজা কেন ? ”
- “ উত্তেজনার সময়ে মেয়েদের উরুর মাঝখানটা রসে ভিজে যায় , দুধের বোটাশক্ত হয়ে যায় । শোন শুভ , আজ রাতে তুই তো আমার স্বামী ।

7 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. Hi boys, ami Sumi. age 20. ami hot & sexy, onek sex amar. ami flat a aka thaki.. recently i need money. tai ami takar binimoye sex korte chai. call me for sex contact 01739213356
    phone sex 510tk
    video call sex (imo, viber, skype) 1550tk
    direct sex 3500tk for 4 hrs & full night 5000tk
    sudumatro real customer ra call diben.
    01739213356
    01739213356

    ReplyDelete
  3. Hi boys, ami Sumi. age 20. ami hot & sexy, onek sex amar. ami flat a aka thaki.. recently i need money. tai ami takar binimoye sex korte chai. call me for sex contact 01739213356
    phone sex 510tk
    video call sex (imo, viber, skype) 1550tk
    direct sex 3500tk for 4 hrs & full night 5000tk
    sudumatro real customer ra call diben.
    01739213356
    01739213356

    ReplyDelete
  4. Hi boys, ami Sumi. age 20. ami hot & sexy, onek sex amar. ami flat a aka thaki.. recently i need money. tai ami takar binimoye sex korte chai. call me for sex contact 01739213356
    phone sex 510tk
    video call sex (imo, viber, skype) 1550tk
    direct sex 3500tk for 4 hrs & full night 5000tk
    sudumatro real customer ra call diben.
    01739213356
    01739213356

    ReplyDelete
  5. আমার খুব টাকার দরকার বিনিময়ে।চুদা চুদির গল্প করতে কল ০১৭৮৯ ৬৪৮১৪৯ ভদা চুস্তে কল দাও ০১৭৮৯ ৬৪৮১৪৯ কল দাও ফন সেক্স ৩০০ টাকা ইমু সেক্স ৮০০টাকা সেক্স করতে কল দাও ০১৭৮৯ ৬৪৮১৪৯, প্লিজ কেও টাকা না সুদু হাল করবেন না
    চুদা চুদির গল্প করতে কল ০১৭৮৯ ৬৪৮১৪৯ ভদা চুস্তে কল দাও ০১৭৮৯ ৬৪৮১৪৯ কল দাও ফন সেক্স ৩০০ টাকা ইমু সেক্স ৮০০টাকা সেক্স করতে কল দাও ০১৭৮৯ ৬৪৮১৪৯
    চুদা চুদির গল্প করতে কল ০১৭৮৯ ৬৪৮১৪৯ ভদা চুস্তে কল দাও ০১৭৮৯ ৬৪৮১৪৯ কল দাও ফন সেক্স ৩০০ টাকা ইমু সেক্স ৮০০টাকা সেক্স করতে কল দাও ০১৭৮৯ ৬৪৮১৪৯Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01789648149
    ""Phn sex 300taka""
    imo sex 800taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01789648149
    চুদা চুদির গল্প করতে কল ০১৭৮৯ ৬৪৮১৪৯ ভদা চুস্তে কল দাও ০১৭৮৯ ৬৪৮১৪৯ কল দাও ফন সেক্স ৩০০ টাকা ইমু সেক্স ৮০০টাকা সেক্স করতে কল দাও ০১৭৮৯ ৬৪৮১৪৯

    ReplyDelete
  6. Hot gaies and my Friends all ame hot and sexxy girls . ame hot sexx kore phn sexx 310taka .imo sex 815 taka hot sex korte call me 018849 40731 ....sexx korte call me ame reyall sexx kore 5000taka bondue ra call me 01884940731

    ReplyDelete
  7. Hot gaies and my Friends all ame hot and sexxy girls . ame hot sexx kore phn sexx 310taka .imo sex 815 taka hot sex korte call me 018849 40731 ....sexx korte call me ame reyall sexx kore 5000taka bondue ra call me 01884940731

    ReplyDelete