Monday, August 13, 2012

কাজের মেয়েকে ০২

কচি গুদের টাইট মাংসপেশীর দেয়াল ভেদ করে ধোন বাবাজী চড়চড় করে ভিতরে প্রবেশ করলো । জীবনে প্রথম রামঠাপ খেয়ে শম্পার চোখ বড় বড় হয়ে গেলো । চিৎকার বন্ধ রাখার জন্য নিজেই নিজের মুখ চেপে ধরলো । আহা শম্পার গুদখানা কি টাইট আর গরম , আমি তো সুখের সাগরে ভাসছি । শম্পার দুধ ছানাছানি করতে করতে ঠাপের পর ঠাপ মারতে থাকলাম । এক ফাকে গুদে হাত দিয়ে দেখে নিয়েছি রক্ত পড়ছে কি না । খেলাধুলা করার কারনে শম্পার স্বতীচ্ছেদ বোধহয় আগেই ছিড়ে গিয়েছিলো তাই রক্ত বের হয়নি । এবার আমি শম্পাকে ধোনের উপরে বসিয়ে গুদে ধোন ঢুকিয়ে শম্পাকে ওঠবস করতে বললাম । শম্পা অনড় হয়ে রইলো । আমি এবার শম্পার পাছার টাইট ফুটোয় ঠেসে আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম । এবার কাজ হলো , শম্পা পাছায় ব্যথা পেয়ে ওঠবস করতে থাকলো । আমি স্বর্গীয় সুখ অনুভব করছি । আমি পাছায় আঙুল ঢুকিয়ে রেখেছি । যখনই শম্পা থামে আমি পাছার ভিতরে আঙুল নাড়াই শম্পা ব্যথা পেয়ে আবার ওঠবস শুরু করে । ভালো ভাবেই সব কিছু হচ্ছে , আমাকে কিছুই করতে হচ্ছে না , যা করার শম্পাই করছে ।
- “ ভাইয়া এতোক্ষন আপনি আমার সাথে অনেক কিছু করেছেন । আমাকে যা করতে বলেছেন আমি তাই করেছি , শুধু একটা অনুরোধ রাখেন । দয়া করে গুদের ভিতরে মাল আউট করবেন না । আমার পেট হয়ে গেলে আত্মহত্যা করা ছাড়া আমার আর কোন উপায় থাকবে না । ”
- “ শম্পা এতোক্ষন ধরে তোকে চুদছি তুই কোন বাধা দিসনি , যা তোর গুদে মাল আউট করবো না । তুই গুদ দিয়ে ধোনটাকে কামড়েকামড়ে ধর । ”
১০/১২ মিনিট চোদার পর আমার মাল আউট হওয়ার সময় হলো । আমি শম্পার ঠোট কামড়ে ধরে গুদ থেকে ধোন বের করে শম্পার পাছার ফুটোয় ধোন রেখে শম্পাকে নিচের দিকে চাপ দিলাম । চড় চড় চড়াৎ চড়াৎ করে ধোনের অনেকখানিটাইট আচোদা পাছায় ঢুকে গেলো । শম্পা ব্যথার চোটে পাছা ঝাকাতে থাকলো । আমি ওর ঠোট কামড়ে ধরে আছি তাই চিৎকার করতে পারছে না , আমি যতোই শম্পাকে নিচের দিকে চাপ দিচ্ছি সে ততোই পাছাটাকে উপরের দিকে ঠেলে ধরছে । বিরক্ত হয়ে শম্পার গালে একটা চড় মারলাম ।
- “ মাগী তোর সমস্যা কি । এমন করছিস কেন ? ”
শম্পা কাঁদতে কাঁদতে বললো , “ ভাইয়া এটা কি করলেন , আপনি আমার পাছায় ধোন ঢুকালেন কেন , আমার অনেক কষ্ট হচ্ছে । ”
- “ তোর পাছার ভিতরটা অনেক নরম । প্রথমবার কোন মেয়ের পাছায় ধোন ঢুকানো সময় ধোনে ক্রীম অথবা তেল লাগিয়ে ধোন পিচ্ছিল করে ঢুকাতে হয় , তারপরেও মেয়েদের পাছা ফেটে রক্ত বের হয় । আমি ধোনে কিছু না লাগিয়েই তোর পাছায় ধোন ঢুকিয়েছি , তোর পাছার তো কিছুই হয়নি । ”- “ ভাইয়া এবার থামেন । আমার অনেক ব্যথা লাগছে । ”
- “ একটু সহ্য করে থাক সোনা । তোর গুদে মাল ফেলা যাবে না তাই ঠিক করেছি তোর পাছার ভিতরেই মাল আউট করবো । ”
- “ ছিঃ ভাইয়া আপনি এতো নোংরা কেন । শেষমেশ পাছাতেই ধোন ঢুকালেন । ”
- “ চোদাচুদির সময়ে এতো বাছ বিচার করলে চলে না , মাল ফেলার জন্য একটা গর্ত দরকার , গুদে মালআউট করা যাবে না , তাই পাছাকেই বেছে নিলাম , তাছাড়া তোর পাছা অনেক সুন্দর , বিয়ের পর দেখবি তোর স্বামী প্রতিদিন নিয়মকরে তোর পাছা চুদবে । ”
- “ আমার স্বামী কি করবে সেটা তার ব্যাপার , এখন আপনি পাছা থেকে ধোন বের করে অন্য কিছু করেন । পাছার ভিতরে অনেক যন্ত্রনা হচ্ছে । ”
- “ এই মুহুর্তে আমিই তোর স্বামী । ঠিক আছে তুই ঠিক কর পেট হওয়ার ঝুকি নিবি নাকি ব্যথা সহ্য করে পাছায় চোদন খাবি ? ”
- “ যতোই ব্যথা লাগুক আমি সহ্য করতে পারবো কিন্তু পেটে বাচ্চা আসলে আমি মুখ দেখাতে পারবো না । ”
- “ তাহলে তুই আগের মতো ওঠবস কর । ”
আমি শম্পার নরম পাছা খামছে ধরে টিপতে লাগলাম । শম্পা ওঠবস করছে কিন্তু আমার মনমতো হচ্ছে না । আমি চাই শম্পা আরো জোরে ওঠবস করুক । শম্পার কাধে হাত রেখে সজোরে শম্পাকে নিচের দিকে ঠেলা দিলাম । শম্পা ব্যথা সহ্য করতে না পেরে উপরের দিকে উঠে গেলো । এবার আমি মজা পেয়ে গেলাম । আমি শম্পাকে আবার নিচে নামালাম , শম্পা আবার উপরে উঠলো ।

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete