Monday, August 13, 2012

কাজের মেয়েকে ০৩

যন্ত্রনায় ছটফট করতে করতে উপরে উঠে যাচ্ছে । পচ্‌ পচ্‌ পচর পচর শব্দ তুলে আমার ধোন শম্পার টাইট পাছার অতল গহ্‌বরে ঢুকে যাচ্ছে । শম্পা ব্যথাসহ্য করার জন্য চোখ মুখ কুচকে রেখেছে । আমি আরামে চোখ বন্ধ করে শম্পার পাছাচুদছি ।
এদিকে আম্মু আব্বুর সাথে চোদাচুদি শেষ করে বাথরুমেযাচ্ছিলো । রান্নাঘর থেকে উহ্‌ আহ্‌ ইস্‌ শব্দ শুনেউঁকি দিয়ে দেখে আমি ও শম্পা চোদাচুদি করছি । আম্মু জানে এই সময় পুরুষমানুষ জানোয়ারের মতো হয়ে যায় । তাই আমাকে কিছু বলার সাহস না পেয়ে চুপচাপ ঘরে চলে গেলো । এর মধ্যে আমার মাল আউট হয়ে গেলো । শম্পার পাছায় গলগলকরে একগাদা মাল ঢেলে দিলাম । আমি শম্পাকে জড়িয়ে ধরে ওর টাইট দুধ চটকে খামছে নরম করে দিলাম ।
- “ শম্পা আজকের এই ঘটনা যদি প্রকাশ তাহলে আমি তোকে কি করবো তুই চিন্তাও করতে পারবি না । ”
আমার ধমক খেয়ে শম্পা প্রচন্ড ভয় পেয়ে গেলো ।
- “ ভাইয়া আজকের ঘটনা কোনদিন কাউকে বলবো না । তবে আমাকে কাল সকালে ব্যথার ঔষোধ দিবেন । পাছায় অনেক ব্যথা করছে । ”
আমি শম্পার গুদ পাছা মুছেজামা কাপড় পরিয়ে দিলাম । তারপর কিছুক্ষন দুধ পাছা টিপে , ঠোট চুষে , পাছায় কয়েকটা খামছি দিয়ে রান্নাঘর থেকে বের হলাম ।
আব্বু আম্মুর ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় শুনি ঘর থেকে চিৎকার চেচামেচিরশব্দ আসছে । আমি চিন্তা করলাম , একটু আগেই তারা দুইজন কতো মজা করে চোদাচুদি করছিলো , এখন আবার কি হলো । আমি দরজা একটু ফাক করে ভিতরে উঁকি দিলাম । আব্বু এখনো নেংটা , আম্মুর পরনে শুধু সায়া ও ব্লাউজ । আম্মু আব্বু প্রচন্ড ঝগড়া করছে ।
- “ যাও রান্নঘরে যেয়ে দেখে এসো তোমার ছেলে কি করছে । ”
- “ এতো রাতে শুভ রান্নঘরে কি করছে ? ”
- “ কি আবার করবে । তোমার ছেলে শম্পাকে নিজেরকোলে বসিয়ে লাগাচ্ছে । ”
- “ তাহলে তুমি বাধা দিলে না কেন ? ”
- “ শুভ ঐ মুহুর্তে চরম পর্যায়ে ছিলো । তুমি তো জানো ঐ সময়ে পুরুষরা পাগলের মতো হয়ে যায় । আমি বাধা দিলে যদি আমার উপরে ঝাপিয়ে পড়ে তাই ভয়ে কিছু বলিনি । ”
- “ ছেলে বড় হয়েছে কলেজে পড়ে । এই বয়সে সবাই এরকম একটু আধটু করে । তুমি এটা নিয়ে চিন্তা করো না । শম্পার দিকে খেয়াল রেখো , ও যেন গর্ভবতী না হয় । ”
- “ তুমি কেমন বাবা ছেলেকে শাষন না করে তাকে প্রশ্রয় দিচ্ছো । ”
- “ আমি এই ব্যাপারে শুভকে কিছু বললে সে আর বাসায় কিছু করবে না । কিন্তু বাইরে মেয়ে ভাড়াকরে তাদের চুদবে । তুমি কিচাও শুভ হোটেলে যেয়ে বেশ্যাদের চুদে বড় কোন অসুখ বাধাক । আর ও তো শম্পার অমতে কিছু করেনি । শম্পাও নিশ্চই এই ব্যাপারে রাজী ছিলো । ”
- “ তাই বলে কাজের লোকের সাথে এসব করবে । ”
- “ কাজের লোক হলেও শম্পা একটা অল্প বয়সী মেয়ে । শুভও চুদতে চেয়েছে , শম্পাও চোদন খেতে চেয়েছে । এটা ওদের ব্যাপার । তুমি অযথা ঝামেলা বাড়াচ্ছো কেন । ”
- “ তুমি যাই বলো , আমিকালকেই শম্পাকে এই বাড়ি থেকে বিদায় করবো । ”
আব্বু এবার বিরক্ত হয়ে বললো , “ তোমার যা ইচ্ছা তুমি করো । দয়া করে মাঝরাতে ফ্যাচফ্যাচ করো না । বিয়ের আগে আমিও তো বাড়ির অনেক কাজের মেয়েকে চুদেছি তাতে কি হয়েছে । ওরাও রাজী ছিলো , আমিও সুখ পেতাম , আর যাই হোক কাজের মেয়েরা বেশ্যাদের মতো শরীরে অসুখনয়ে ঘূরে না । ওরা অনেক ফ্রেশ থাকে । ”
আম্মু এই কথা শুনে কাঁদতেকাঁদতে বললো , “ তুমি আমাকেছাড়াও অন্য মেয়েকে লাগিয়েছো । ছিঃ তুমি এতো নিচ এতো জঘন্য । আমি এতোদিন একটা বেহায়ার সাথে সংসার করেছি । ছেলেও তোমার মতো হয়েছে , মাঝরাতে রান্নাঘরে ঢুকে কাজের মেয়েকে লাগায় । ”
- “ আমার ছেলে যাকে খুশি তাকে চুদবে তাতে তোমার কি । শম্পাকে তাড়াতে চাও তাড়াও । তবে শুভর সেক্স উঠলে যখন হাতের কাছে কাউকে না পেয়ে তোমাকেই চুদবে , তখন বুঝবে ছেলের চোদন খেতে কেমন লাগে । ”
- “ তুমি একটা ইতর একটা জানোয়ার । আমি তোমারস্ত্রী আর শুভ তোমার ছেলে । আমাদের নিয়ে এমন বাজে কথা বলতে তোমার বাধলো না । ”
- “ পুরুষ মানুষের সেক্স চরমে উঠলে তারা কেমন হয় সেটা তো জানো । তখন মা বোন কাউকেই ছাড়ে না । তোমার কারনে সে যদি কাউকে চুদতে না পারে তখন সে তোমার উপরেই ঝাপিয়ে পড়বে । ”
“ আমি এতোদিন ধরে একটা পাষন্ডের ঘর করেছি । আমার পেটের ছেলে নাকি আমাকে লাগাবে । ” আম্মু ডুকরে ডুকরে কাঁদতে লাগলো ।
আব্বুর বোধহয় মেজাজ বিগড়ে গেলো । আম্মুর চুলের মুঠি ধরে আম্মুকে উপুড় করে বিছানায় শোয়ালো । তারপর একটানে আম্মুর সায়া উপরে তুলে আম্মুর পাছার উপরে উঠে বসে ধোন দিয়ে আম্মুর পাছায় গুতাতে লাগলো । আম্মু ব্যথা পেয়ে চেচিয়ে উঠলো ।
- “ উহ্‌ মা গো ওখানে গুতাচ্ছো কেন । ব্যথা পাচ্ছি তো । ”
- “ মাগী আমি নাকি ইতর । এখন দেখ আমার ইতরামী । আজকে যদি তোর পাছা না ফাটিয়েছি তাহলে আমি তোর ভাতার নই । ”
আব্বু আম্মুর পাছায় কষে কয়েকটা থাবড়া লাগালো । আমি এখান থেকে স্পষ্ট দেখতে পেলাম আম্মুর ফর্সাপাছায় আব্বুর আঙুলের দাগবসে গেলো ।
আম্মু ব্যথা পেয়ে “ ও মা গো মরে গেলাম গো ছেড়ে দেওগো ” বলে কঁকিয়ে উঠলো । কাতরাতে কাতরাতে পাছা ঝাকিয়ে আব্বুকে উপর থেকেফেলে দেওয়ার চেষ্টা করতেলাগলো ।
- “ ও গো তুমি কি গো । এভাবে পিছন দিকে গুতাগুতি করছো কেন । তোমারপায়ে পড়ি আমার পিছনে এভাবে গুতা দিও না , লাগাতেচাইলে সামনে দিয়ে লাগাও । ”
অনেক দিনের অভিজ্ঞতা থেকেজানি আম্মু কখনো গুদ পাছা চোদাচুদি এই শব্দ গূলো উচ্চারন করেনা । কেন সেটা আমি এখনো জানি না ।
- “ রেন্ডি মাগী আগে কোনদিন তো তোর পাছা চুদিনি । আজকে তোর পাছা চুদবো । ”
আমি আরও জানি আব্বু কখনো আম্মুর পাছা চোদেনা । আম্মু এই ব্যাপারটা পছন্দকরেনা । আম্মু আব্বুকে সবসময় বলে মেয়েদের সামনের গর্তটাই পুরুষদের জন্য নির্ধারিত ।
আমি অবাক হয়ে ভাবছি আজকেআব্বুর এমন কি হলো যে আম্মুর পাছা চোদার জন্য এতো অস্থির হয়ে গেলো । আম্মুও প্রচন্ড ভয় পেয়েছে । কারন যদি আব্বু পাছায় ধোন ঢুকিয়ে দেয় তাহলেই হয়েছে । আব্বু যেভাবে আম্মুকে চোদে সেভাবে পাছা চুদলে নির্ঘাত আম্মুর পাছা ফাটিয়ে ফেলবে ।

3 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete

  3. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



    @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



    @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



    @indian amateur couple on live cam show sucking and fucking@



    @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



    @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



    @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



    @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



    @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



    @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



    @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



    [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


    [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



    [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


    ___ ____♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥CLICK HERE♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
    ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    _____♥♥♥♥♥♥♥♥
    _______|_♥♥♥♥♥
    _______|__♥♥♥♥♥♥

    ReplyDelete