Monday, August 13, 2012

কাজের মেয়েকে ১৩

- “ ঠিক আছে দিনের মতোএটাই শেষ । রাতের আগে আর আমার কাছে আসবি না । ”
আম্মুর সম্মতি পাওয়া মাত্রই আমি আম্মুর উপরে ঝাপিয়ে পড়ে পক পক করে আম্মুর দুধ টিপতে লাগলাম ।
- “ যা ধোনে ক্রীম মাখিয়ে আয় । ”
আমি আম্মুর দুধ টিপছি চুষছে কখনো কখনো আম্মুর ঠোটে চুমু খাচ্ছি ।
আম্মু আমার দশ ইঞ্চি ধোন খেচতে খেচতে আবারো বললো , “ যা ক্রীম লাগিয়ে আয় । ”
- “ রেনু ধোনটা আগে চুষে দাও । তারপর ক্রীম লাগাবো । ”
আম্মু আমার দিকে কিচ্ছুক্ষন তাকিয়ে থাকলো । আমি ভাবলাম সকাল বেলায় আম্মু বোধহয় ধোন মুখে নিতে রাজী হবে না । কিন্তু আম্মু ঝুকে ধোন চুষতে লাগলো । আমি আম্মুর মুখে আস্তে আস্তে ঠাপ দিচ্ছি । কিছুক্ষন পর আমি আম্মুকে শুইয়ে আম্মুর পাছার ফুটো চাটতে লাগলাম ।
- “ ছিঃ সাত সকালে বাসী পাছায় মুখ দিলি । ”
আমি এক মনে আম্মুর পাছ চাটছি । কিছুক্ষন পর আম্মুকঁকিয়ে উঠলো ।
- “ শুভ তাড়াতাড়ি কর । আমার পায়খানা ধরেছে । ”
আমার মাথায় কি ভুত চাপলোকে জানে । আম্মুর চুলের মুঠি ধরে আম্মুকে বিছানা থেকে টেনে তুললাম ।
- “ মাগী বাথরুমে চল । তুই পায়খানা করবি আমি তোর পায়খানা করা দেখবো । ”
বুঝতে পারছি চুল টেনে ধরায় আম্মু প্রচন্ড ব্যথা পাচ্ছে । এক হাতে চুল আরেক হাতে আমার হাত ধরে ধস্তাধস্তি করছে ।
- “ আহ্‌ শুভ , চোদাচুদি বাদ দিয়ে তুই এসব কি আরম্ভ করেছিস । আমিতোর সামনে কিভাবে পায়খানা করবো । এই কাজ সবাই নিভৃতে একা একা করে । ”
- “ সবাই কি করে করুক , তুমি আমার সামনে পায়খানা করবে । তুমি তোমার সুন্দর পাছার গোল ফুটোটা ফাক করে পায়খানা করছো , এই দৃশ্য আর কোথায় পাবো ।
- “ যা তো এখন আর বিরক্ত করিস না । তাড়াতাড়ি পাছা পাছা চুদলে চোদ , নইলে আমি বাথরুমে ঢুকলাম । ”
- “ আগে তোমার পায়খানা করা দেখবো তারপরচুদবো । ”
- “ ইসস্‌ মামার বাড়ির আবদার । আমার পায়খানা করা দেখবে । ”
আমি বুঝলাম এভাবে কাজ হবেনা । আমি আম্মুর চুল ধরে টানতে টানতে বাথরুমে ঢুকে কমোডের সামনে নিয়ে ফ্লাশ ট্যাংকের উপরে আম্মুকে চেপে ধরলাম । আম্মুর দুধ ফ্লাশ ট্যাংকের উপরে চেপে ধরে ডলছি । আম্মু দুধের ব্যথায় কাতরাচ্ছে । আমি এবার ঠাস ঠাস করে আম্মুর পাছায় কয়েকটা থাবড়া লাগালাম । আম্মু ব্যথায় অস্থির হয়ে গেলো ।
- “ মাগী এতো ব্যথা সহ্য করার চেয়ে আমার সামনে পাছা ফাক করে পায়খানা কর । ”
- “ তোর যা ইচ্ছা হয় তুই কর । আমি কিছুতেই তোর সামনে পায়খানা করবো না । ”
আমি এবার অন্য রাস্তা ধরলাম । আম্মুর পাছার ভিতরে তিনটা আঙ্গুল এক সাথে ঢুকাতে থাকলাম । টাইটপাছায় একটা আঙ্গুলই ঢুকতে চায়না , তিন আঙ্গুল কি এতো সহজে ঢুকে । ঠেসে ঠেসে অর্ধেকের মতো ঢুকিয়ে তিন আঙ্গুল দিয়েপাছার ভিতরের মাংস খামছে ধরলাম ।
“ ইসস্.........‌ মাগো শুভ তোর দুই পায়ে পড়ি । নরম পাছায় এতো অত্যাচার করিসনা । ” আম্মু কঁকিয়ে উঠলো ।
আমি আরো জোরে পাছার ভিতরের মাংস খামছে ধরলাম । জানি এতেই কাজ হবে । ৩/৪ মিনিট ধরে দাঁতে দাঁত চেপে সহ্য করার পর আম্মু আর পারলো না ।
আমাকে বললো , “ ঠিক আছে তোর কথাই হবে । আমি তোর সামনে পায়খানা করবো । ”
আমি আরো জোরে খামছাতে লাগলাম । আম্মু আবার কঁকিয়ে উঠলো ।
- “ এবার আমাকে ছাড় । আমি তো তোর সামনে পায়খানা কর‌তে রাজী হয়েছি । ”
- “ মাগী আমার সামনে ঠিকমতো পায়খানা করবি তো । ”
আম্মু জানে আমাকে ফাকি দিলে আমি আরো ব্যথা দিব ।
- “ হ্যা সোনা , তুই যেভাবে বলবি আমি সেভাবেই পাছা ফাক করে পায়খানা করবো । তবে আমার একটা অনুরোধ রাখতে হবে । ”
- “ বল মাগী , কি অনুরোধ ? ”
- “ আগে বল , তুই রাখবি । ”
- “ ঠিক আছে রাখবো । ”
- “ আমার পায়খানা শেষ না হওয়া পর্যন্ত তুইপাছায় ধোন ঢুকাতে পারবি না । ”
- “ ঠিক আছে , তোর পায়খানা শেষ হলেই তোকে চুদবো । তুই এমন ভাবে পাছাফাক করে রাখবি যাতে আমি ঠিক ভাবে তোর পায়খানা করা দেখতে পারি । ”
আমি ক্রীমের কৌটা নিয়ে টয়লেটের মেঝেতে হাটু গেড়ে বসলাম । আম্মু কমোডের দু পাশে দুই পা দিয়ে সামনের দিকে ঝুকে দুই হাত দিয়ে পাছা টেনে ফাক করলো ।
- “ রেনু সোনা , পাছাটাকে আরো ফাক করে ধরো । তাহলে দেখতে সুবিধা হবে । ”
আম্মু পাছা আরো ফাক করে বললো , “ আমি পায়খানা করা শুরু করলাম তুই প্রানভরে দেখতে থাক । ”
আমি চোখ বড় বড় করে দেখছি আম্মুর পাছার ছোট ফুটোটা বাইরের দিকে ফুলে উঠছে । তারপরেই আম্মুর পেটের হলদেটে বর্জ্য পদার্থ পাছার ফুটো দিয়ে হড়হড় করে বের হতে লাগলো । আম্মু ভরভর করে পায়খানা করছে । আমি ধোনে ক্রীম লাগাতে লাগাতে মুগ্ধ চোখে সেটা দেখছি ।
- “ এই শুভ , আরেকটা জিনিষ দেখবি ? ”
- “ দেখাও দেখি । কি এমন জিনিষ যেটা তুমি নিজ থেকেই দেখাতে চাও । ”
আম্মু এবার আমার দিকে ঘুরে পাছাটাকে উপরে তুলে ধরলো ।
- “ তুই আমার সব কিছুইতো দেখলি তাহলে এটা বাকী থাকবে কেন । আমি কিভাবে প্রস্রাব করি সেটাও দেখ । ”
আম্মু হিসহিসিয়ে প্রস্রাব করতে থাকলো । প্রস্রাবের ছিটা আমার চোখে মুখে পড়ছে । সেটা দেখে আম্মু খিলখিল করে হাসতে লাগলো ।
- “ খা তোর চোদানী মায়ের প্রস্রাব খা । খেয়ে আমাকে বল স্বাদ কেমন । ”
“ খাবো যখন ভালো করেই খাই । ” বলেই আমি আম্মুর গুদে আমার ফাক করা ঠোট চেপে ধরলাম । গুদ থেকে সদ্য বেরহওয়া ঊষ্ণ তরল গলগল করে আমার পেটে প্রতে লাগলো । এক সময় আম্মুর প্রস্রাব করা শেষ হলো ।
- “ কি রে মাদারচোদ । কেমন লাগলো মায়ের প্রস্রাবের স্বাদ ? ”
- “ তুমি আসলেই একটা সেক্সি মাল । তোমার গুদ থেকে রস প্রস্রাব যেটা বের হয় সেটাই মারাত্বক স্বাদের হয় । ”
আম্মু আবার পিছনে ঘুরে পাছা ফাক করলো । আম্মু দলায় দলায় পায়খানা করছে । আমি আম্মুর পাছা চোদার জন্য তৈরী হচ্ছি । পায়খানা করা শেষ হলেই পাছায় ধোন ঢুকাবো ।
- “ কি রে আমার পায়খানা করা দেখতে ভালো লাগছে ? ”
- “ ওফফ্‌ রেনু পৃথিবীর আর কোন মেয়ে বোধহয় তোমার মতো এতো সুন্দর করে পায়খানা করে না । ”

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete