Monday, August 13, 2012

কাজের মেয়েকে ১০

- “ শুভ আজ রাতের মতো আমাকে ছেড়ে দে । আমার আর চোদন খাওয়ার শক্তি নেই । ”
- “ কি যে বলো । তোমাকে এখনি ছাড়ছি না । এখনো পাছা বাকী আছে । ”
- “ ওরে আমি তো পালিয়ে যাচ্ছি না । কালকেপাছা চুদিস । অনেক রাত হয়েছে এখন ঘুমাই । ”
- “ সেটা হবে না সোনা । পাছা না চুদে তোমাকে ছাড়ছি না । এখন লক্ষী মেয়ের মতো আমার ধোন খেচে শক্ত করো । ”
আম্মু জানে পাছা চুদতে নাদেওয়া পর্যন্ত তার রেহাইনেই । সে আমার নেতানো ধোন মুঠো করে ধরলো । চারবার মাল আউট করে আমার ধোনও কাহিল হয়ে গেছে । আম্মু অনেক্ষন ধোন খেচে দেওয়ারপরেও সেটা শক্ত হলো না । আমি আম্মুকে ধোন চুষতে বললাম ।
- “ ধোনে আমার গুদের রস লেপ্টে আছে । আমি নিজেরগুদের রস খাবো না । আগে ধোন ধুয়ে আয় , তারপর চুষবো । ”
আমি ধোন ধুয়ে বাথরুম থেকে বের হয়ে দেখি আম্মু বিছানার পাশে পাছা উচু করে এক অদ্ভুত ভঙ্গিমায় দাঁড়িয়ে আছে । আমি আম্মুকে শক্ত করে জড়িয়েধরলাম , আম্মুও আমার উপর শরীরের ভার ছেড়ে দিলো । কিছুক্ষন আম্মুর দুধ নিয়ে চটকাচটকি ছানাছানি চললো ।
- “ শুভ তুই বিছানায়চিৎ হয়ে শুয়ে পড় । ”
আমি আম্মুর কথামতো শুয়ে পড়লাম । আম্মু ধোন মুখে নিয়ে চুষতে লাগলো । আম্মুর নিপুন চোষায় আর আম্মুর রসালো নরম জিভের স্পর্শে আমার ধোন মুলো বাঁশের মতো খাড়া হয়ে গেলো । আমি উঠে বসে আম্মুকে জড়িয়ে ধরে পাছার ফুটোয় আঙ্গুল বুলাতে লাগলাম ।
- “ শুভ আস্তে আস্তে পাছায় ধোন ঢুকাবি । এমনিতেই নরম পাছা তার উপরআগে কখনো পাছায় ধোন ঢুকেনি । ”
আমি আম্মুকে শক্ত করে বুকে চেপে ধরে বললাম , “ ভয় পাচ্ছো কেন রেনু সোনা , প্রথমবার পাছায় ধোন ঢুকলে একটু ব্যথা লাগবেই । ”
- “ সেটা জানি তবে এমনকিছু করিস না যাতে আমার অনেক কষ্ট হয় । ”
- “ ছিঃ তুমি আমাকে কিমনে করো । আমি কি তোমার নরম পাছায় অত্যাচার করতেপারি । ”
আমি আম্মুর মুখ তুলে ধরলাম । আম্মু চোখ বন্ধ করে রেখেছে , প্রথমবার পাছার চোদন খাবে তাই বোধহয় অল্প অল্প ভয় পাচ্ছে । আমি আম্মুর নরম মসৃন ঠোট চুষতে লাগলাম । আমি এক হাত দিয়ে আম্মুর নরম মাংসল পাছা টিপতে লাগলাম । পাছার ফুটোয় আঙ্গুল ঘষতেই আম্মু থরথর কেঁপে উঠলো । আমি কোন তাড়াহুড়া করলাম না । আম্মুর ঠোট আমার মুখের আরো ভিতরে টেনে নিয়ে পাছা খামছে ধরলাম । আম্মু আস্তে আস্তে আমার ধোন খেচছে । আমি আম্মুর পাছার ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিলাম । এক অজানা অদ্ভুত শিহরনে আম্মু কেঁপে উঠলো । আমি আম্মুর একটা দুধ জোরে জোরে টিপতে লাগলাম , পাছায় আঙ্গুল ঢুকাতে ও বের করতে লাগলাম । আম্মু এভাবে চোখ বন্ধ করে ১০/১২মিনিট আমার আদর খেলো । তারপর আম্মুর শরীর একটা ঝাকি দিয়ে উঠলো ।
- “ শুভ এখন আমাকে শুইয়ে দে । আর বসে থাকতে পারছিনা ”
আমি আম্মুকে বিছানায় শুইয়ে দিয়ে আম্মুর উপরে শুয়ে পড়লাম । কিছুক্ষন আম্মুর ঠোট চুষলাম , দুধ চুষলাম , শক্ত হয়ে থাকা দুধের বোটা কামড়ালাম । আমি আম্মুর সেক্স বাড়াতেচাইছি । সেক্স উঠলে পাছায়ধোন ঢুকানোর ব্যথা অতোটা টের পাবে না । আমার তিনটা আঙ্গুল এক সাথে আম্মুর গুদে ঢুকে গেলো । আম্মু ছটফট করছে , বুঝতে পারছি আম্মুর সেক্স বাড়ছে । আমিঝড়ের গতিতে আঙ্গুল দিয়েআম্মুর গুদ খেচতে লাগলাম । আম্মুর চেহারা লাল হয়ে গেছে , বারবার আমার ধোন খামছে ধরছে । আমি ইচ্ছামতোআম্মুর ঠোট দুধ চুষে টিপেগুদ খেচে নিচের দিকে নেমে গেলাম । আমি এবার আম্মুর পা দুই দিকে ফাক করে ধরলাম । মাংসল পাছা ফাক হয়ে বাদামী রং এর ছোট টাইট ফুটোটা দেখা গেলো ।
- “ রেনু সোনা তোমার পাছা চেটে দেই ? ”
আম্মু কিছু বললো না , শুধু “ উ ” করে উঠলো ।
আমি নরম পাছায় মুখ ডুবিয়ে দিলাম । পাছার ফুটোয় জিভ ছোঁয়াতেই আম্মু আৎকে উঠলো ।
- “ ছিঃ শুভ আমার নোংরা জায়গায় মুখ দিলি । ”
- “ কিসের নোংরা জায়গা । তোমারটা না দেখলেজানতামই না মেয়েদের পাছাএতো সুন্দর হয় । ”
- “ সুন্দর না ছাই । এই পাছা দিয়েই পায়খানা করি । তুই সেই পাছা চাটছিস । ”
আমি পাছায় হাল্কা কয়েকটা কামড় দিলাম , কামড় খেয়ে আম্মু কোমর উচু করে কয়েকবার পাছা ঝাকালো ।
- “ পাছা নিয়ে অনেক কিছুই তো করলি , এবার আসল কাজ আরম্ভ কর । ”
- “ এখনো তো কিছুই করিনি । ”
- “ যেভাবে আমার পাছা চাটছিস তাতে আমারই বমি পাচ্ছে ।
- “ তোমার পাছার গন্ধটা ভীষন সুন্দর । ”
আম্মু নাক সিঁটকে বললো , “ হয়েছে হয়েছে আর পাছার গন্ধ শুঁকতে হবে না । এবারতাড়াতাড়ি পাছা চুদে আমাকে মুক্তি দে । ”
আমি উঠে ধোনে চপচপ করে ক্রীম মাখালাম । আঙ্গুলে ক্রীম নিয়ে আম্মুর পাছারফুটোয় মাখালাম , ফুটো দিয়ে আঙ্গুল ঢুকিয়ে পাছার ভিতরে ক্রীম মাখালাম । আমি জানি আম্মুরপাছার টাইট ফুটো দিয়ে এতো সহজে আমার মোটা ধোন ঢুকবে না । আমি আম্মুর দুইপা আমার কাধে নিয়ে পাছার ফুটোয় ধোন সেট করলাম ।
- “ রেনু সোনা এবার ধোন ঢুকাবো , তৈরী তো ? ”
- “ হ্যা তৈরী , আস্তে আস্তে করিস বাবা । ”
- “ আমি চেষ্টা করবো তোমাকে কম ব্যথা দিতে । পাছাটাকে একদম নরম করে রাখো । ”
ধোনটাকে একটু ঠেলা দিয়েইবুঝলাম কাজটা অনেক কঠিন হবে । আব্বু কখনো আম্মুর পাছা স্পর্শ করেনি , তাই আম্মুর পাছা এখনো অপ্রস্ফুটিত আছে । আব্বু নিয়মিত আম্মুর পাছা চুদলে আজকে আমাকে এতো কষ্ট করতে হতো না । বুঝতে পারছি আজকে আম্মুর খবর হয়ে যাবে । আমি আম্মুকে কিছু বললাম না , কারন আম্মুকে বললে আমাকে আর পাছা চুদতে দিবে না । আমি চাপ দিয়ে ধোন ঢুকাতে লাগলাম । মুন্ডিটা পাছায় ঢুকতেই আম্মু ছটফট করে উঠলো । আমি জোরে জোরে ধোন দিয়ে পাছায় গুতা মারতে লাগলাম । আচোদা টাইট পাছায় মোটা ধোন ঢুকছে না , ব্যথায় আম্মুর চেহারা বিকৃত হয়ে গেছে , দাঁত দিয়ে নিচের ঠোট কামড়ে ধরেছে । আর বেশি সময় নেওয়া যাবে না , যেভাবেই হোক তাড়াতাড়ি পাছায় ধোন ঢুকাতে হবে । আমি এবারআম্মুর উপরে শুয়ে ধোনটাকে পাছায় ঠেসে ঠেসেঢুকাতে লাগলাম । পচাৎ পচাৎশব্দ তুলে একটু একটু করে ধোন আম্মুর টাইট পাছায় ঢুকতে লাগলো ।
আম্মু “ ওহ্‌হ্‌হ্‌......... ইস্‌স্‌স্‌স্‌............ শুভলাগছে......... ” বলে কঁকিয়ে উঠলো ।

6 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete

  3. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



    @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



    @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



    @indian amateur couple on live cam show sucking and fucking@



    @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



    @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



    @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



    @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



    @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



    @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



    @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



    [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


    [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



    [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


    ___ ____♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥CLICK HERE♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
    ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    _____♥♥♥♥♥♥♥♥
    _______|_♥♥♥♥♥
    _______|__♥♥♥♥♥♥

    ReplyDelete
  4. ভালো করে চেপে ধরো বৌদি পুরোটা ঢোকেনি এখনো পুরোটা ঢোকাতে গেলে একটা জোড় ঠাপ দিতে হবে এবার


    মায়ের কথামত গুদে মুখ রেখে চাটতে ও চুষতে শুরু করে দিলাম মায়ের মুখ থেকে সুখের শব্দ বের হতে লাগলো একটু পরে আমি আমার বাড়া ধরে মায়ের গুদের মুখে ঘোড়াতে লাগলাম


    ছেড়ে দিন আমার ভোদা আগুন লেগে গেছে ই ই ই আমি আর আপনার পেনিস নিতে পারছিনা


    আমি ভাবীকে উপুর করে আমার ধন ভাবীর ভোদায় ঢুকিয়ে ঠাপাতে থাকলাম


    ছিনতাইকারী বললো টাকা পয়সা গহনা নিব না শুধু ভোদাটা চুদতে দেন


    গ্রামের মেয়ের ভোদায় কালো মোটা ধোন ঢুকায়া দিলাম রস বের হইয়া আমার মুখে আসল


    সদ্য দেখা ডাঁসা ডাঁসা মাই দুটোর ছবি আমার চোখে আটকে গেল


    কি গো আমার রসের নাগর দাদার বৌকে চুদে ক্লান্ত হয়েগেলে নাকি


    চোদায় যে এত সুখ আমি আজ প্রথম অনুভব করলাম


    সমস্ত মদ আমার দুধ হতে শুরু করে যৌনাংগ পর্যন্ত ঢেলে দিল


    তোমরা দুই বোন কাপড় খুলে নেংটা হয়ে থাকো আমি ৫ মিনিটের মধ্যে আসছি


    বিয়ের অনুষ্ঠানে তিন বন্ধু মিলে মাকে কঠিন চুদন দিলাম


    গার্লফ্রেন্ডকে না পেয়ে খালাতো বোনকে চুদে দিলাম


    খেতের ভেতরে ধরে নিয়ে গিয়ে ওকে প্রান ভরে চুদলাম


    কাম যন্ত্রণায় অহনা আহ্ উহ্ শব্দ করে চিৎকার করতেছিল


    দুই বোন মিলে আমার বাড়াটা লজেন্সের মত চুষতে থাকে


    দিদিকে শুধু চোদা আর তার ননদের আচোদা গুদ ফাটিয়ে দিলাম


    শ্বাশুড়ি আম্মার গুদের ভেতর জ্বামাই বাবর ধোন


    একদিন স্কুলড্রেসে ওর দুধের বোটা দুটো হালকা দেখতে পেয়েছিলাম


    ভেজা ভোদা থেকে টপটপ করে পানি ঝরতে লাগল চুষে নিলুম পুরোটা


    খালাত বোনের ভোদার বাল আর ভিজা গুদ অনুভব করলাম


    তারপর দুই হাত দিয়ে ভাবীর ডাসা ডাসা দুধ দুইটা মালিশ করতে থাকি


    ছিনতাইকারী বললো টাকা পয়সা গহনা নিব না শুধু ভোদাটা চুদতে দেন


    তারেক আর রহমানের ধোনের চোদা খেতে খেতে ভোদা টা ধ্যতা হয়ে গেছে


    বিপুল বেগে ছিটকে বেরলো তরল বীর্য ম্যাডামের মুখের মধ্যে

    ReplyDelete