Thursday, August 16, 2012

কাকীর সাথে প্রেম প্রেম খেলা ০১

খুব একটা সচ্ছল পরিবার থেকে আসিনি আমি।আমার বাবা আর কাকা দুই ভাই একসাথেই আমরা এক বাড়িতে থাকি।ছোটবেলা থেকেই আমার আর কাকিমার সাথে খুব ভালোবাসার সম্পর্ক ছিল, ওকে আমি নতুন মা বলে ডাকতাম। কাকিমাও আমাকে খুব স্নেহ করে, ওর বিয়ে সময় আমার বয়স ছিলো তের বছর।বিয়ের পর আমাদের ঘরে আসার পর থেকে ওর হাতে না খেলে আমার হজম হয় না,ওর কাছ থেকে গল্প না শুনলে আমার ঘুম হত না রাতে। আমার মা বলে নাকি কাকিমাঘরে আসার পর থেকে আমি নাকি দুষ্টুমি কমিয়ে দিয়েছি। আমি নাকি সবার সামনে এখন ভালো ভাবে থাকি সবসময়।
কিন্তু আমাদের ওখানে পড়বার জন্য খুবএকটা ভালো স্কুল ছিল না, তাই আমাকে দুরে হোস্টেলে থেকে পড়াশুনা করবার জন্য পাঠিয়ে দেওয়া হয়,মনে আছে কী রকমভাবেই না কেঁদেছিলাম আমি,কাকিমাও চোখের জলে আমাকে বিদায় দেয়। বছর পাঁচেক পরে বোর্ডের পরীক্ষা দিয়ে আমি বাড়িতে ফিরে আসি,তখন আমার প্রায় তিন মাসের ছুটি। ফিরে এসে দেখি আমাদের অনেক কিছু বদলে গেছে, আরো অনেক জমি জায়গা কিনেছি, মা’কে জিজ্ঞেস করলে বলে, কনি কাকিমা এসে সবকিছু নাকি পালটে ফেলেছে।পিছন থেকে কাকিমার সেই চেনা পুরোনো গলা শুনতে পাই, “ওমা! খোকা কত বড় হয়ে গেছিস রে চিনতেই পারছি না।”
পিছন ফিরতেই দেখি কাকিমার সেই সুন্দর চেহারাখানা, লম্বা ফর্সা দেহ,সারা শরীরে অল্প মাত্র মেদ।কাকিমার চেহারা আগে থেকেই ভালো ছিল আর বিয়ের বেশ কয়েক বছরের পরে আরোযেন খোলতাই হয়েছে। পাপী মন আমার নষ্ট সঙ্গের পালায় পড়ে মনে কালিমা ঢুকে গেছে। কাকিমার দিক থেকে চোখই ফেরাতে পারছিলাম না, এমনিতেই আমাদেরবাড়িতে মা কাকিমারা ব্লাউজের তলায় ব্রা পরেন না খুব একটা। পাতলা জামার তলায় যে গোপন ধন লুকিয়ে আছে সেটা আমার নজর এড়ায় নি,বুকের ওপর বেলের মতসাইজের স্তনে যৌবনের চিহ্ন ফুটে উঠেছে। পাতলা পেটে মার্জিত মেদ যেন কোমরটাকে আরও লোভনীয় করেছে। সুগভীর নাভিতে অল্প ঘাম লেগে আছে,ওটা যেন কাকিমার আবেদন আরো বাড়িয়ে তুলেছে, কোমরের নীচে পাছাটা আরো ভারী হয়েছে আগের থেকে।
মন থেকে লালসা মুছে ফেলে, আমি কাকিমাকে প্রনাম করার জন্য ঝুঁকে গেলাম, “থাক থাক বাবা ওকী করছিস?আমি এখন এতটাও বুড়ি হয়ে যাইনি রে!”, আমাকে বারণ করে কাকিমা আমাকে নিজের বুকে জড়িয়ে ধরলো। কাকিমার গায়ের সেই চেনাগন্ধে আমার নাকটা যেন বুজে এলো, ভোর বেলার জুঁই ফুলের গন্ধ। যতই ক্লান্তথাকুক কাকিমা,ওর গা থেকে সবসময় যেন একটা হালকা সুগন্ধ বেরোতে থাকে। ওনার বুকের মাঝে আমি মাথা গুঁজে দিই,দুই বিশাল বুকের মাঝখানে আমি যেন স্বর্গের সুখ অনুভব করি।
কাকিমার বুকের উপর মনে চাপটা একটু বেশিই দিয়ে ফেলেছিলাম, তবুও কাকী কোন প্রতিবাদ না করে,ওনার স্তনের মাঝে আমার মুখটাকে যেন একটু ঘসেই দিল বলে আমার মনে হয়। মা বলে, “অনেক আদর যত্ন হল…এবার চল হাতপা ধুয়ে নে…অনেক দূর থেকে তো এলি, তোকে এবার খেতে দেব।”
বলা হয় নি, ছমাস আগে কাকার একটা সুন্দর দেখতে মেয়েও হয়েছে, খুব ফর্সা আর গায়ের রংটা পুরো কাকিমা’র কাছ থেকে পেয়েছে। হাত পা ধুয়ে এলে আমাকে খেতে দেওয়া হল, খাবার সময় দেখিকাকিমা মুন্নিকে নিয়ে এসেছে রান্নাঘরে, মুন্নি মানে কাকার ওই ছোট মেয়েটা। মা আমাকে খেতে দিয়ে আমাকে পাখা দিয়ে বাতাস করে দিতে লাগলো, মা আ কাকিমা মিলে আমাকে বিভিন্ন কথা জিজ্ঞেস করতে লাগলো, যেমন শহরে কেমন ছিলাম,ঠিকঠাক খেতে পেতাম কিনা। আমি কথা বলতে গিয়ে মাঝে মাঝেই কাকিমার দিকে আমার নজর চলে যাচ্ছিল, কাকিমাও দেখি আমার দিকে তাকিয়ে বুঝতে পেরে মুচকি হেসে দিচ্ছে মাঝে মাঝে। হঠাৎ করে মুন্নিরকান্না শুরু হয়, “আহারে বাচ্চাটার খিদে পেয়েছে রে,সকালে কী খেতে দাওনি ছোট বউ?”, আমার মা কাকিমাকে জিজ্ঞেস করে।
“না দিদি,খেতে তো দিয়েছিলাম,কিন্তু এমনিতে মেয়েটার খিদে কম, তাই খুব অল্পই খাওয়াতে হয় একে।”
এই বলে কাকিমা ব্লাউজের বোতামগুলো একের পর খুলে মেয়েটার মুখে স্তনের বোঁটাখানা গুঁজে দেয়।ভগবানের কৃপায়ওই মনোরম দৃশ্যখানা আমার নজর এড়ায় নি, কাকিমা যখন বোতাম খুলে দিচ্ছিল,তখনই আমি আড়চোখে কাকিমার মাইয়ের উপর নজর বুলিয়ে নিয়েছি।ফর্সা,নাদু� �� নুদুস মাইখানা, যেন পুরো একটা রসালো বাতাপী।ভরন্ত যৌবনের চিহ্ন গোটা স্তনটাতে, মসলিনের মত মসৃণ ত্বক। ভগবান তিল তিল যত্ন নিয়ে বানিয়েছে কাকিমাকে, স্তনের উপর বাড়তি নজর দিয়েছে,ছোট একটা পাহাড়ের মত মাইখানা। কাকিমার দুধের দিকে হাঁ করে তাকিয়ে আছি দেখে, কাকিমা একটু যেন কেশে জানান দেয় আমাকে, আমিও লজ্জা পেয়ে চোখ সরিয়ে ওর মাইয়ের থেকে। মুখ নামিয়ে আমি আবার খেতে শুরু করি, তবুও চোদু পাব্লিক আমি, আবার নজর চলে যায় কাকিমার বুকের দিকে। অবাক হয়ে তাকিয়ে দেখি, কাকিমা আবার বুকের থেকে আঁচল সরিয়ে দিয়েছে, পুরো উদলা বুকটা যে আমার সামনে মেলে ধরেছে কাকিমা, যৌবনের পসরা ঢেলে তুলেছে আমার চোখের সামনে। কাকিমা জানে মাই ওর মাইয়ের দিকে তাকিয়ে আছি হাঁ করে, তবুও নিজের স্তনখানা কাপড় দিয়ে ঢেকে রাখে না আবার। কাকিমা অন্য দিকে মুখ করে নিজের ডবকা দেহের সেরা জিনিসটা আমাকে যেন উপহার দিয়েছে। আমি হাঁ করে পুরো দৃশ্যের মজা নিতে থাকি, মা ততক্ষনে পাশের ঘরেচলে গেছে, আমার আর কাকিমা ছাড়া রান্নাঘরে আর কেউ নেই। মুন্নিরও ততক্ষনে খিদে মিটে গেছে, কাকিমার চুচী থেকে মুখ সরিয়ে ঘুমিয়ে পড়েছে, কাকিমা দুধটা মুন্নীর মুখ থেকে বের করে এনে, স্তনবৃন্তটাকে ধরে হালকা করে মালিশ করে মাইয়ের ডগায় লেগে থাকা দুধের বিন্দুটাকে আঙুলে করে এনে নিজের ঠোঁটে রাখে, তারপর লাল জিভদিয়ে ওই দুধের ফোঁটাটাকে চেটে নিয়ে নেয়। ততক্ষনে আমি আমার খাওয়া শেষ করে ফেলেছি, কাকিমাও মুন্নীকে দোলনায় রেখে নিজের বুকখানা ফের ব্লাউজের মধ্যে ঢুকিয়ে আমার কাছ থেকে থালা নিয়ে ধোবার জন্য চলে যায়।
কাকিমার ওই মাই প্রদর্শন দেখে আমার তো বাড়া ঠাটিয়ে টং। পজামা ফেটে যেন বেরিয়ে আসতে চাইছে, যৌবনদণ্ডখানার এই অবস্থা দেখলে লোকে বলবে কি।
কোনরকমে বাড়াটাকে ঢেকে রেখে বাথ্রুমে ঢুকে পুরো ঘটনাটা মনে করে খিঁচতে থাকি। পুরো ঘটনাটা সত্যি না শুধু আমার মনের ভুল?

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete